বিনোদন

মাঠে ঘুরে বেড়াচ্ছেন, আবার উপহারও বিলাচ্ছেন

image
Thu, May 10
03:26 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

কিংস ইলেভেন পাঞ্জাবের মালিক বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। নিজ দলের প্রতি ম্যাচেই গ্যালারিতে উপস্থিত থাকেন তিনি। দল হারুক আর জিতুক ম্যাচ শেষে ঠিকই মাঠে নেমে আসেন এ তারকা।

দলের হারে মন খারাপ করলেও তাকে দেখা যায় মাঠে নেমে খেলোয়াড়দের সান্ত্বনা দিতে। আর দল জিতলে তো কথাই নেই, সতীর্থদের জড়িয়ে ধরে জয় উদযাপনের আনন্দে শামিল হন প্রীতিও।

এবার ম্যাচ জয়ের পরের কাণ্ডে শিরোনামে উঠে এলেন তিনি।

দলের জয়ে খুশিতে গ্যালারিতে থাকা সমর্থকদের উপহার দিয়ে অন্যরকম এক দৃষ্টান্তই স্থাপন করলেন কিংস ইলেভেন পাঞ্জাবের এই মালিক। রাজস্থান রয়্যালসের বিপক্ষে ছয় উইকেটের জয় তুলে নেয় পাঞ্জাব। দল জিততেই মাঠে নেমে যান অভিনেত্রী। এ যেন অন্যরকম এক প্রীতি!

দলের খেলোয়াড়দের সঙ্গে উদযাপনের পর বলিউডের এই তারকা অভিনেত্রী ছুটে যান দর্শকদের দিকে। হাত নেড়ে অভিবাদন জানানোর পাশাপাশি গ্যালারিতে থাকা দর্শকদের দিকে উপহারও ছুঁড়ে দিতে থাকেন। দলের জয়ে এমনিতেই আনন্দিত সমর্থকরা।

তার ওপর মাঠের ভেতর স্বপ্নের নায়িকা ঘুরে বেড়াচ্ছেন, আবার উপহারও বিলাচ্ছেন। সব মিলিয়ে দর্শক রীতিমতো উচ্ছ্বসিত। প্রীতির মাঠের সেসব ছবি ও ভিডিও এখন ভাইরাল।

লেখাটি ৭৪ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭১৬৮৪৬৪৪

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা