সাংবাদিক খালেদ বিন ফিরোজের ২০ তম জন্ম বার্ষিকী আজ

শিল্প ও সাহিত্য

সাংবাদিক খালেদ বিন ফিরোজের ২০ তম জন্ম বার্ষিকী আজ

image
Fri, May 11
03:55 2018

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ:

নওগাঁর সৎ, প্রতিবাদী ও অন্যায়ের বিরুদ্ধে আপোষহীন কলম যোদ্ধা- সাংবাদিক মোঃ খালেদ বিন ফিরোজের ২০ তম জন্মবার্ষিকী আজ শুক্রবার। আজকের এই দিনে তিনি ভূমিষ্ট হয়েছিলেন জেলার আত্রাই উপজেলায়।

তার পিতার নাম মোঃ ফিরোজ হোসেন ও মাতার নাম মোছাঃ খালেদা বেগম। সাংবাদিক খালেদ বিন ফিরোজ জন্মগ্রহণ করেন নওগাঁ জেলার আত্রাই উপজেলার বান্দাইখাড়া গ্রামে।

তিনি শিক্ষা জীবনে বর্তমানে ডিপ্লোমা ইন মেডিকেল (ডেন্টাল) সমাপ্ত করেন। অপরদিকে, সে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ব্যবস্থাপনা বিভাগে ২য় বর্ষে অধ্যয়নরত আছেন।

সাংবাদিকতায় বর্তমানে সে নওগাঁ জেলা সংবাদদাতা হিসেবে জাতীয় দৈনিক আলোকিত প্রতিদিন, দৈনিক জাগরণ, দৈনিক নব দিগন্ত ও দৈনিক বাংলার মানুষ পত্রিকায় এবং বহুল আলোচিত অনলাইন পোর্টাল "নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম' ও "প্রবাসীর দিগন্ত.কম" এ কর্মরত আছেন।

তিনি সকলের নিকট দোয়া প্রার্থী।

লেখাটি ১৪৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৬৪৬৩০৩৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৯৪ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger