রাজনীতি

'ভবিষ্যৎ তোমাদের হাতছানি দিয়ে ডাকছে'

image
Sat, May 12
12:54 2018

নিজস্ব প্রতিবেদক:

২০১৮ সালের এস.এস.সি/দাখিল পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সাথে সিলেট জেলা ছাত্রদলের ১ম যুগ্ম-সম্পাদক, মকসুদ আহমেদ এর শুভেচ্ছা বিনিময়, ও মিষ্টি মুখ।

এসময় সিলেট জেলা ছাত্রদলের ১ম যুগ্ম সম্পাদক মকসুদ আহমেদ বলেন: তোমরাই পারবে এদেশটাকে, সচল দুহাতে গড়তে।

তোমরা যদি তোমাদের এই মেধা ধরে রাখতে পারো। ইনশাআল্লাহ একদিন তোমরা এই দেশে নেতৃত্ব দিবে। তোমরা মন দিয়ে পড়া লিখো করো। তোমরা এই ফলাফল প্রাপ্তির মধ্যদিয়ে নতুন জীবনে প্রবেশ করেছো। স্বপ্ন, বিশ্বাস কে বুকে রেখে সৃষ্টকর্তার উপর ভরসা রেখে প্রস্তুত করো নিজেকে। ভবিষ্যৎ তোমাদের হাতছানি দিয়ে ডাকছে। আমার প্রত্যাশা থাকবে তোমরা শিক্ষার আলোয় আলোকিত হয়ে দেশ গড়ার জন্য ভবিষ্যতে তোমরা গুরুত্বপূর্ণ অবদান রাখবে আমি তোমাদের ভবিষ্যৎ উজ্জল কামনা করি। তোমাদের জন্য অনেক অনেক শুভকামনা রইলো। শুভ হোক তোমাদের আগামীদিনের পথচলা।

এসময় উপস্থিত ছিলেন- শরীফ আহমদ, আব্দুল ওয়াহিদ,সাহেদ আহমদ, রাজন আহমদ,সাকিব আহমদ, রাসেদ আহমদ,নাহিদ আহমদ,জাবের আহমদ,ফাহিম আহমদ,শরীফ আহমদ ২,রাশিদ আহমদ,রুমান ইসলাম, তালহা আহমদ, সামাদ আহমদ,জসিম আহমদ, শাকিল আহমদ, মান্না, মামুন, মাহি, মাসুদ, মামুন২,হাবিব, সানি, ফাহিম, রাহি, পাভেল, শাহিন, জাবেদ, জাবের।

লেখাটি ১৮০ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭১৬৭৫৪৯৪

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা