রাজনীতি

জয়যাত্রা ফাউন্ডেশনের উদ্যোগে আজ সিলেটে সমাজসেবামুলক বিভিন্ন কার্যক্রম সম্পন্ন হয়ে গেলো

image
Sat, May 12
01:21 2018

আছমা জান্নাত মনি:

আজ সৈয়দ হাতিম আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জয়যাত্রা ফাউন্ডেশন সিলেট বিভাগের উদ্যোগে ১৫০জন ছেলেদের সুন্নতে খতনা এবং ৩৬৫জন রোগীকে বিনামূল্য চিকিৎসা সেবা প্রদান ও বিনামুল্যে ঔষধ বিতরন, বৃক্ষরোপন এবং এতিম শিশুদের মধ্যে স্কুল ব্যাগ সহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। এবং কর্মসূচি শেষে মতবিনিময় সভা অনুস্টিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড.এ.কে আব্দুল মোমেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়যাত্রা ফাউন্ডেশন এর চেয়ারম্যান হেলেনা জাহাংগীর ও আজাদুর রহমান আজাদ ভাই,জয়যাত্রা ফাউন্ডেশনের মুহিবুত সামাদ রিজবী, আনিসুর রহমান এহিয়া, জয়যাত্রা ফাউন্ডেশনের সাধারন সম্পাদক জাকারিয়া ইফতেকার শামীম,ডাক্তার কালাম, রিয়াজ ভাই, শিমুল ভাই, এবং অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্নেহের নাজিম, সাইফুল, বাছিত,আরিফ, সাকিব এবং অন্যান্য সদস্যরা।

এবং অনুস্টানন উপলক্ষে জয়যাত্রা ফাউন্ডেশনের কৌশিক চৌধুরী জয়যাত্রা ফাউন্ডেশনের সফলতা কামনা করে বলেন"আমি জয়যাত্রার একজন গর্বিত সদস্য হিসেবে এর উত্তরোত্তোর সাফল্য কামনা করছি। আমি আজকের প্রোগ্রামের উপস্থিত সকল সদস্য সহ সবাইকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি অনুস্টানে উপস্থিত থেকে আমাদের অনুস্টানকে সুন্দর ও সার্থক করার জন্য।স্পেশালি ধন্যবাদ জানাচ্ছি শ্রদ্ধেও মুহিবুত সামাদ রিজবী ভাইকে যার আন্তরিক সহযোগীতায় আমাদের আজকের কার্যক্রম সুন্দর ভাবে সম্পন্ন করা সম্ভব হয়েছে"।

তিনি আর্ত মানবতার সেবায় কাজ করার ইচ্ছা পোষন করে সবার নিকট দোয়া কামনা করেন এবং বলেন" আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন যেন জীবনের শেষ সময় পর্যন্ত আর্ত-মানবতার সেবায় কাজ করে যেতে পারি"।

লেখাটি ৯২ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৪৮৭৩১৪৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা