রাজনীতি

মৌলভীবাজারে মাস ব্যাপী ইতেকাফ

image
Sat, May 12
01:19 2018

নিজস্ব প্রতিবেদক:

কোরআন ও সুন্নাতের বিশ্বব্যাপী অরাজনৈতিক সংগঠন দাওয়াতে ইসলামীর উদ্যোগে স্থানীয় নবী প্রেমিকদের সহযোগিতায় এবারই প্রথম সিলেটের মৌলভীবাজার জেলা শহরের পশ্চিমবাজার জামে মসজিদে এক মাস ব্যাপী (পহেলা রামাদ্বান থেকে শেষ রামাদ্বান পর্যন্ত)ই’তেকাফ এর আয়োজন করা হয়েছে।

দেশের বিভিন্নস্থানসহ মাসব্যাপী এ ই’তেকাফে ইসলামের মুল শিক্ষার সাথে বিশেষ করে পবিত্র কোরআনের সহিহ তেলায়াত শিক্ষা,সুন্নাতের আমল,জানাজা,ঈদের নামাজ,জুম্মার নামাজ,কাজা নামাজ,মুসাফিরের নামাজ ইত্যাদি নানা বিষয়ে হাতে কলমে শিক্ষা দেওয়া হবে বলে জানিয়েছেন দাওয়াতে ইসলামীর বিভাগীয় প্রধান মোহাম্মদ আলফে সানী আত্তারী।

তিনি আরও জানান,যে ব্যাক্তি এক মাস আমাদের এই ই’তেকাফ পালন করবে ইনশা আল্লাহ্‌ তিনি নিজেকে একজন সহিহ মুসলিম হিসেবে তৈরির সুযোগ পাবে।আগ্রহী ইতেকাফ কারীদের প্রয়োজনে নিম্ন লিখিত-01722594018,01775999036 নম্বারে যোগাযোগ করার জন্য মাদানী অনুরোধ জানানো হয়।

উল্লেখ্য দাওয়াতে ইসলামীর উদ্যোগে দেশ বিদেশের অন্যান্য স্থানে মাস ব্যাপী ই’তেকাফ চলে আসছে দীর্ঘ দিন ধরে, এতে আশেকে রাসুলদের অংশগ্রহণ বেড়েই চলেছে এমনটি জানা গেছে কিছু ধর্মিয় ব্যাক্তিদের সাথে কথা বলে।

মৌলভীবাজারে আলেমে দ্বীন,লেখক,গবেষক, সাংবাদিক, ব্যবসায়ী সহ সর্বসাধারণ এর সাথে কথা বললে তারা বলেন আমরা আনন্দিত যে মৌলভীবাজারে পবিত্র রমজান মাসে এক মাস ব্যাপী ইতেকাফ হচ্ছে এবং ধন্যবাদ জানাই আয়োজন কারী দাওয়াতে ইসলামী কে।

লেখাটি ১৯ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭১৬৭৫৬৪৪

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা