বিনোদন

'রাজি'

image
Sun, May 13
03:27 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট এবং ভিকি কৌশলের থ্রিলারধর্মী ছবি 'রাজী' গত শুক্রবার মুক্তির পরই বক্স অফিসে ঝড় তুলেছে। গত দুই দিনে ছবিটির আয় সাড়ে ১৮ কোটিতে পৌঁছেছে। মেঘনা গুলজার পরিচালিত এই ছবিটিকে এই বছরের অন্যতম আকাঙ্খিত ছবি বলা হচ্ছিল। ছবি মুক্তির পরই যেন সেই কথার প্রমাণ মিলছে।

চলচ্চিত্র বোদ্ধারা বলছেন, আলিয়া ভাট প্রমাণ করেছেন ছবি হিট করার জন্য তার খুব বড় কোনো নায়কের প্রয়োজন নেই। তিনি নিজেই এর জন্য যথেষ্ট। এর আগেও আলিয়া ঝুঁকি নিয়ে এ ধরনের ছবিতে অভিনয় করেছেন।

'রাজী' ছবিতে আলিয়া ভাট কাশ্মীরে বসবাসরত একজন সাধারন ভারতীয় নারীর ভূমিকায় অভিনয় করেছেন। পরবর্তীতে তাকে একজন গুপ্তচর হিসেবে প্রশিক্ষণ দেওয়া হয়। ঘটনাক্রমে তার বিয়ে হয় একজন পাকিস্তানী সৈন্যের সঙ্গে। এভাবেই এগিয়েছে ছবির কাহিনী। এই ছবিতে আলিয়ার অভিনয় সবার দৃষ্টি কেড়েছে। ছবিটার প্রথম দুইদিনের আয় দেখে চলচ্চিত্র সংশ্লিষ্টরা আশা করছেন, সম সাময়িক অন্যান্য ছবি 'পদ্মাবত', 'প্যাডম্যান', 'রেইড', 'হিচকি', 'বাঘী ২',' ১০২ নট আউটে'র মতো রাজী ছবিটিও এ বছর বক্স অফিস মাত করবে।

সূত্র : ইন্ডিয়া ডট কম

লেখাটি ৫৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭১৬৮৪৫৪৪

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা