রাজনীতি

সিলেট জিন্দাবাজারে 'ভোজন বাড়ি' রেস্টুরেন্টে হামলা-ভাংচুর, ভিডিও সহ

image
Sun, May 13
04:08 2018

নিজস্ব প্রতিবেদক:

সিলেট নগরীর ব্যস্ততম এলাকা জিন্দাবাজরস্থ ভোজন বাড়ী রেস্টুরেন্টে হামলা ও ভাংচুর চালিয়েছে র্দুবৃত্তরা। রবিবার বেলা দেড়টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগের একটি মিছিলে ভোজনবাড়ী রেস্টুরেন্ট থেকে ইটপাটকেল নিক্ষেপের জেড় ধরে এ হামলা চালিয়েছে মিছিলে থাকা বিক্ষুব্ধ নেতাকর্মীরা। তবে তদন্ত সাপেক্ষে বিস্তারিত জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

এদিকে অপর একটি সুত্র জানিয়েছে- লন্ডনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদে আজ সিলেটে বিক্ষোভ মিছিল করে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগ। লন্ডনে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তিকারী ঐ বিএনপি নেতা ভোজন বাড়ি রেস্টুরেন্টের পরিচালক। এমন ক্ষোভ থেকে এ হামলার ঘটনা ঘটেছে।

রেস্টুরেন্ট কর্তৃপক্ষের অভিযোগ কোন কারণ ছাড়াই রেস্টুরেন্টে হামলা চালিয়েছে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা।

তবে বিষয়টি অস্বীকার করেছেন জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।

কোতয়ালী থানার ডিউটি অফিসার জানান, ভোজনবাড়ী রেস্টুরেন্টে হামলার ঘটনা শুনেছেন। তবে, আপাতত এ বিষয়ে তিনি বিস্তারিত কিছু বলতে পারছেন না।

সিলেট বন্দর বাজার ফাঁড়ির এস আই নজরুল ইসলাম জানান, জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগের একটি মিছিল থেকে ভোজনবাড়ি রেস্টুরেন্টে হামলা চালিয়েছে বলে প্রাথমিকভাবে খবর পেয়েছি। পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে।

অভিযোগের ভিত্তিতে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

লেখাটি ১৪২৯ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Video




Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৪৮৭৩৫৩৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা