আন্তর্জাতিক

মাহাথির মোহাম্মদকে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের অভিনন্দন

image
Mon, May 14
03:43 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

মালয়েশিয়ার নবনির্বাচিত প্রধানমন্ত্রী ড. মাহাথির মোহাম্মদকে অভিনন্দ জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

এ তথ্য নিশ্চিত করেছেন দলটির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

অভিনন্দন বার্তায় ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন বলেন, মালয়েশিয়ার ইতিহাসে সম্প্রতি নির্বাচনে অসাধারণ বিজয়ের জন্য আমি দলের পক্ষ থেকে আপনাকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। ইতোপূর্বে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী হিসাবে দায়িত্ব পালনকালে আপনি নিজ দেশকে এশিয়ার উদীয়মান ব্যাঘ্রদের মধ্যে অন্যতম শীর্ষস্থানীয় দেশ এবং একটি স্থিতিশীল মুসলিম দেশে পরিণত করেছেন। অন্যায় ও দূর্নীতির বিরুদ্ধে লড়াইয়ে আপনার ঐকান্তিক আত্মনিবেদন সকল দেশের জন্য এক অনন্য দৃষ্টান্ত। তারেক রহমান আরো বলেন, বছরের পর বছর ধরে সমঅংশীদারিত্বের ভিত্তিতে দু’দেশের মধ্যে আদান প্রদানে শক্তিশালী বন্ধন সৃষ্টি হয়েছে।

আপনার বিজয়ে মালয়েশিয়াবাসী এখন নতুন আশায় উজ্জীবিত হয়েছে। বর্তমানে বাংলাদেশের জনগণ গণতন্ত্রে স্বীকৃত সকল অধিকার থেকে বঞ্চিত, তারা এখন নিরাশার মহাসমূদ্রে নিমজ্জিত।

আমার মা বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ভিত্তিহীন মামলায় অন্যায়ভাবে সাজা দিয়ে কারাগারে বন্দী করে রাখা হয়েছে।

যারা তার সঙ্গে কারাগারে সাক্ষাৎ করেন তাদের মাধ্যমে তিনি আমাকে জানিয়েছেন, আপনার স্বাস্থ্য ও সাফল্যের শুভ কামনা করে তার অভিনন্দন আপনাকে অবহিত করতে।

ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, আপনার বিজয়ে বাংলাদেশীদের মধ্যেও নতুন প্রত্যাশা জেগে উঠেছে। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যে, আপনার বিজয়ে বিএনপি ও বাংলাদেশের জনগণ অনুপ্রাণিত হবে।

লেখাটি ১১৪৩ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭১৬৮৪৮২৯

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা