বিয়ানীবাজারে রাস্তার কাজে অনিয়ম; পৌর কাউন্সিলরকে হুমকি, ফেইসবুকে তোলপাড়!

রাজনীতি

বিয়ানীবাজারে রাস্তার কাজে অনিয়ম; পৌর কাউন্সিলরকে হুমকি, ফেইসবুকে তোলপাড়!

image
Mon, May 14
11:15 2018

কাওছার আহমদ সাজু, বিয়ানীবাজার প্রতিনিধি:

দীর্ঘ কয়েক বছর দুর্ভোগের পর উপজেলাবাসীর মনে স্বস্থি এসেছিলো সড়কের সংস্কার কাজ শুরু হওয়ায়। কিন্তু ঠিকাদার প্রতিষ্ঠানের ব্যাপক অনিয়মের কারণে দীর্ঘ দুভোগের পর এখন ক্ষোভে ফেটে পড়ছেন উপজেলাবাসী।

সিলেট-বিয়ানীবাজার-বারইগ্রাম আঞ্চলিক মহাসড়কের খাসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্মুখে ৩০০ মিটার জায়গা ৪ ইঞ্চি সিসি ঢালাই হওয়ার কথা। শিডিউলে ঢালাইয়ের নীচে পলিথিন দেয়ার নির্দেশ থাকলেও ঠিকাদার প্রতিষ্ঠান সেটি মানেনি। তার উপর ৪ ইঞ্চির জায়গা তিন ইঞ্চি ঢালাই করছে। বালুর সাথে পাথর ও সিমেন্ট দিচ্ছে পরিমানে অনেক কম।

এদিকে বিয়ানীবাজার পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর আকছার উদ্দিন কাজ দেখে সন্দেহ হলে তিনি ঠিকাদারী প্রতিষ্ঠানের কাজ তদারকির দায়িত্বে থাকা লোকটির কাছে শিডিউল চান। তখন তাকে শিডিউল নেই বলে জানায়। তিনি কাজের অনিয়মন নিয়ে কথা বলতে থাকা অবস্থায় স্থানীয়রা জড়ো হলে ক্ষোভ প্রকাশ করেন। এক পর্যায়ে কাজ বন্ধ করে দেন।
পরবর্তীতে শিক্ষামন্ত্রীর একান্ত সচিব দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল রাস্তা পরিদর্শনে গেলে সবকিছু ঠিকঠাক হয়।

এদিকে রাস্তার কাজে অনিয়মে বাধা দেওয়ায় পৌর কাউন্সিলর আকছার উদ্দিনকে হুমকি দেওয়া হচ্ছে উল্লেখ করে বিভিন্নজন ফেইসবুকে স্ট্যাটাস দেন।

এতেই শুরু হয় তোলপাড়। তবে কে বা কারা এই হুমকি দিয়েছে তা এখনো জানা যায় নি।

লেখাটি ৮৮০ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৬৪২০০৫৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৯৪ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger