রাজনীতি

হার্ড অ্যাটাকে বাপ-ছেলের মৃত্যু

image
Mon, May 14
11:39 2018

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি :

হার্ট অ্যাটাকে বাবার মৃত্যু হয়েছে আর সেই বাবার লাশ দেখে এবার ছেলেও হার্ড অ্যাটাকে মারা যান। তফাৎ শুধু কয়েক ঘন্টা মাত্র। আর বাপ-ছেলের এই অকালমৃত্যুতে শোকের ছায়া নেমে আসে এলাকায়।

রোববার (১৩মে) দিনগত রাতে লালমনিরহাটের আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের তালুক পলাশী গ্রামে এ ঘটনা ঘটে। হার্ট অ্যাটাকে মারা যাওয়া ঐ বাবার নাম আব্দুল করিম আর ছেলের নাম আনোয়ারুল ইসলাম।

পারিবারিক সুত্রে জানাগেছে , শক্রবার দুপুরে বাবা আব্দুল করিম অাকস্মিকভাবে অ্যাটাক করে মারা যান। তার বড় সন্তান ঢাকা থেকে ফিরে বাবার লাশ দিকে হার্ট অ্যাটাক করেন। এমন অবস্থায় আনোয়ারুল ইসলামকে রংপুর মেডিকেল হাসপালে নেওয়া হয়। পরে শনিবার সকালে আব্দুল করিম জানাজা শেষে দাফন করা হলে। রোববার দিনগত রাতে সন্তান আনোয়ারুল চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। সোমবার(১৪মে) সকালে তার জানাজা শেষে দাফন করা হয়েছে বলে জানান তার পরিবার।

পলাশী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব শওকত আলী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

লেখাটি ১০১ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭১৬৮৩৬৭৯

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা