রাজনীতি

রাণীশংকৈল পৌরসভা “খ” শ্রেণীতে উন্নীত

image
Tue, May 15
12:31 2018

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা:

২০০৪ সালে প্রতিষ্ঠিত ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরসভা “গ” থেকে “খ” শ্রেণীতে উন্নীত হয়েছে। এ উপলক্ষে গত ১৩ মে রবিবার সন্ধ্যায় পৌর শহরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

পরে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মেয়র আলমগীর সরকারের সভাপতিত্বে এক আলোচনা সভা ও সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য সেলিনা জাহান লিটা।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আইনুল হক , আওয়ামী লীগ সভাপতি সইদুল হক, ওসি আব্দুল মান্œান, ওসি (তদন্ত) সালাউদ্দিন, আ’লীগ সহ-সভাপতি মুক্তার আলম ও প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম। এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক-সামাজিক নেতাকর্র্মি, পৌর কাউন্সিলর, ব্যবসায়ি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আরো বক্তব্য রাখেন- কাউন্সিলর সফিকুল ইসলাম মুকুল ও ইসাহাক আলী, জাপা নেতা রমজান আলি, মহিলা লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন, পৌর আ’লীগ সম্পাদক মহাদেব বসাক ও সভাপতি জাহাঙ্গীর আলম, ডা: নিত্যানন্দ বসাক প্রমুখ। মেয়র তার বক্তব্যে গত দুই বছরে পৌর সভার উন্নয়ন কার্যক্রম (রাস্তা ও ড্রেন নির্র্মাণ, ল্যাট্রিন বিতরণ ও মন্দির মসজিদ উন্নয়ন) তুলে ধরেন এবং আগামি কার্যক্রম উল্লেখ করেন।

অনুষ্ঠানে পৌরসভার ১৮ জন বিশেষ কৃতি ব্যাক্তিকে উপহার প্রদান করা হয়।

লেখাটি ৫৪ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭১৬৮৩৭১৪

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা