রাজনীতি

গোলাপগঞ্জ বাদেপাশা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে ইফতার সামগ্রী বিতরণ

image
Tue, May 15
08:24 2018

আছমা জান্নাত মনি:

মাহে রামাদ্বান উপলক্ষে গোলাপগঞ্জ উপজেলার বাদেপাশা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ১৩০টি পরিবারের মধ্যে যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী নোয়াই গ্রামের সাবেক সেনা সদস্য মরহুম তাজ উদ্দিন এর বড় ছেলে জাহাঙ্গির আলমের পক্ষ থেকে বাদেপাশা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আব্দুস সামাদের বাড়িতে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বৃহত্তর নোয়াই গ্রাম উন্নয়ন সমিতির সাধারণ সম্পাদ হাঃ মাওঃ সাইফুল ইসলাম, সমাজ সেবক সমস উদ্দিন, কয়েছ উদ্দিন ওয়েছ, বাদেপাশা ইউনিয়ন ছাত্রলীগের ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক শিব্বির আহমদ, সহ সম্পাদক আব্দুছ ছায়াদ, ৩ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জামিল আহমদ সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান নাদিম, নোয়াই মোল্লার চক যুব ও ছাত্র উন্নয়ন পরিষদের সহ সভাপতি রিপন আহমদ, জাহেদ আহমদ আব্দুল হামিদ জাকির হোসেন আনু মিয়া, সদস্য সুমন আহমদ এমাদ উদ্দিন ইমন আহমদ এনাম উদ্দিন। এসময় এলাকা বাসীর পক্ষ থেকে জনাব জাহাঙ্গির আলমকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন হাঃ মাওঃ সাইফুল ইসলাম ও ছাত্রনেতা আব্দুস সামাদ।

উল্লেখ্য যে ১৩০ টি পরিবারের মাঝে ৪ কেজি চানা, ৪ কেজি পিয়াজ ৩ লিটার সয়াবিন তৈল ২ কেজি ডাল ১ কেজি ডালডা ১ কেজি রসুন ও আদা প্রতি পরিবারকে দেয়া হয়।

লেখাটি ১১৮ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৪৮৭৩১৯৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা