রাজনীতি

বেনাপোল স্থল বন্দর থেকে ১০ টি তাজা বোমা উদ্ধার

image
Tue, May 15
08:43 2018

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি:

নাশকতা সৃষ্টির লক্ষ্যে বেনাপোল স্থল বন্দরে মজুদ করে রাখা ১০ টি শক্তিশালি তাজা বোমা উদ্ধার করেছ বেনাপোল পোর্ট থানা পুলিশ। তবে কোন সন্ত্রাসী আটক হয়নি।
মঙ্গলবার সকাল ৮ টার সময় পোর্টে নিয়োজিত আনসার সদস্যদো সংবাদো ভিত্তিতে বেনাপোল পোর্ট থানা পুলিশ স্থল বন্দরের ১১ নং শেডের পিছনের একটি বাথরুম থেকে এ বোমা উদ্ধার করে।

বেনাপোল পোর্ট থানার এসআই এহসানুল হক বলেন, আনসার সদস্যদো সন্দেহ ভিত্তিক খবরে ১১ নং শেডের পিছনের একটি পরিত্যাক্ত বাথরুম এর তালা ভেঙ্গে ১০ টি শক্তিশালি তাজা বোমা উদ্ধার করা হয়। তিনি বলেন বেনাপোল স্থল বন্দরের কর্তৃত্ব নিয়ে দির্ঘদিন ধরে গোলযোগ চলছে। তারই ধারাবাহিকতায় হয়ত সন্ত্রাসীরা এ বোমা নাশকতা সৃষ্টির জন্য মজুদ কাে রেখেছেন। বোমা গুলি নিস্ক্রিয় করার জন্য থানায় আনা হয়েছে। কে বারা কারা এ বোমা মজুদ করেছে সে ব্যাপারে তদন্ত করে বের করা হবে বলে তিনি জানান।

বেনাপোল বন্দরে নিয়োজিত আনসার এর প্লাটুন কমান্ডার মহিদুল ইসলাম বলেন, আমার সদস্যদের সন্দেহর ভিত্তিতে থানায় খবর দিলে পুলিশ এসে তালা ভেঙ্গে দুটি ব্যাগ থেকে বোমা উদ্ধার করে।

লেখাটি ৬৭ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭১৬৮৪৬৮৯

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা