রাজনীতি

নওগাঁয় বিস্কুট খেয়ে ৯ স্কুল ছাত্রী অসুস্থ; হাসপাতালে ভর্তি-৫

image
Wed, May 16
10:24 2018

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ প্রতিনিধি:

নওগাঁয় বিস্কুট খেয়ে ৯ স্কুল ছাত্রী অসুস্থ হয়ে পড়েছেন। তাদের মধ্যে ৬জনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

এমন ঘটনাটি ঘটেছে জেলার আত্রাই উপজেলায়। হাসপাতালে চিকিৎসা নেওয়া শিক্ষার্থীরা হলেন- সুমাইয়া, মীম, রিপা অনন্যা, ফারজানা, তারিন সুমি, লতা, বিথি। এরা সবাই ৫ম শ্রেণির ছাত্রী।

জানা গেছে, আত্রাই উপজেলার হাটকালুপাড়া ইউনিয়নের দ্বীপচাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মঙ্গলবার বেলা ৩টা বিদ্যালয়ের পাশের দোকান থেকে শিক্ষার্থীরা বিস্কুট কিনে খায়। বিস্কুট খাওয়ার কিছুক্ষণ পরেই তারা অসুস্থ হয়ে পড়লে তাদের স্থানীয় ডাক্তার দিয়ে চিকিৎসা নেওয়ার পর ৬জনের উন্নতি না হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়। অসুস্থ শিক্ষার্থী জানায়, বিস্কুট খাওয়ার পরেই তাদের মাথা ব্যথা করতে থাকে। এরপর পেট ব্যথা ও বমি শুরু হয়।

শিক্ষার্থীর অভিভাবক কামরুন নাহার লায়লা বলেন, ‘খবর পেয়ে আমরা দ্রুত স্কুলে গিয়ে দেখি বাচ্চারা পেট ব্যথায় চিৎকার ও বমি করছে। আমরা তাদেরকে হাসপাতালে পাঠাই।’

প্রধান শিক্ষক মোজান্মেল হক জানান, স্কুলের পাশে ছোট একটি দোকান থেকে ‘টু ইন ওয়ান’ নামে বিস্কুট কিনে খায়। তা খাওয়ার পরেই বেশ কিছু শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়ে। সাথ সাথে হাসপাতালে নিয়ে আসি।

এ বিষয়ে জানতে চাইলে আত্রাই উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রোখসানা আনিছা বলেন, আমি জেলায় সরকারি মিটিং ছিলাম, আমাকে এ ব্যাপারে অবহিত করা হয়নি।

লেখাটি ১৬৩ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৮৬৮০৬৪৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১১২ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger