রাজনীতি

সাম্রাজ্যবাদী-বর্বর ইসরাইলের বিরুদ্ধে মুসলিম বিশ্বকে রুখে দাড়াতে হবে: সিলেট মহানগর শিবির

image
Thu, May 17
01:28 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সিলেট মহানগরী সভাপতি নজরুল ইসলাম বলেছেন, বিশ্ব শান্তির হুমকি ইহুদিবাদী ইসরাইল দীর্ঘ দিন ধরে মুসলমানদের পবিত্রতম স্থান জেরুজালেম দখল করে আছে। মুসলামদের প্রথম কিবলা মসজিদুল আকসা যেখানে অবস্থিত সেই পবিত্র ভূমি জেরুজালেমকে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প কর্তৃক ইসরাইলের রাজধানী ঘোষণার সিদ্ধান্তকে জাতিসংঘ, ওআইসি, ইউরোপিয় ইউনিয়ন, আরবলীগ, ফ্রান্স, ব্রিটেন, জার্মানিসহ সকল দেশ ও সংস্থা প্রত্যাখ্যান করে এ অন্যায় সিদ্ধান্ত বাতিলের আহবান জানিয়েছিল।

কিন্তু তা সত্ত্বেও জেরুজালেমে মার্কিন দূতাবাস উদ্বোধন ঘোষণা করায় ফিলিস্তিনীরা এর প্রতিবাদ করে। ইসরাইলি সেনারা প্রতিবাদরত নিরীহ ফিলিস্তিনিদের ওপর বর্বোরোচিত হামলা চালিয়ে ৫৮ জন ফিলিস্তিনিকে হত্যা ও প্রায় ৩ হাজার মুসলমানকে আহত করেছে। এ হামলা সারা বিশ্বের মুসলমানদের হৃদয়ে আঘাত হেনেছে। অবিলম্বে এই বর্বোরচিত হামলা ও আগ্রাসনের বিরুদ্ধে বিশ্ব মুসলিমকে রুখে দাড়াতে হবে। সকল মুসলিম রাষ্ট্রকে এই হামলার বিরুদ্ধে দ্রুত কার্যকর ব্যবস্থা গ্রহণ করতে হবে। বাংলাদেশ সরকারের উচিৎ এই ঘটনার কড়া প্রতিবাদ জানানো।

মঙ্গলবার সিলেট মহানগর শিবিরের উদ্যোগে ফিলিস্তিনের গাজায় ইহুদিবাদী ইসরাইলের আগ্রাসন ও বর্বরোচিত গণহত্যার প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

নগর সেক্রেটারি ফরিদ আহমদের পরিচালনায় মিছিল পরবর্তী সমাবেশে উপস্থিত ছিলেন নগর সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম প্রমুখ।

লেখাটি ১২৭ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭১৬৮৪০৭৯

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা