রাজনীতি

ভোলায় সন্ত্রাসীদের ছোড়া এসিডে ঝলসে গেল দু-বোনের মুখ

image
Thu, May 17
03:00 2018

জুবায়ের চৌধুরী পার্থ, জেলা প্রতিনিধি:

ভোলায় মালা ( ১৫) ও মারজিয়া (৭) নামে দু বোনকে এসিড নিক্ষেপ করে জ্বলসে দিয়েছ একদল সন্ত্রাসী। এ ঘটনার অভিযুক্ত হিসাবে ইউসুফ নামে এক জনকে আটক করেছে ভোলা মডেল থানা পুলিশ।

সোমবার দিবাগত রাত ২টার দিকে ভোলা সদর উপজেলার উত্তর দীঘলদি ইউনিয়নের খুশিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এসিড দগ্ধ দুই বোন উত্তর দীঘলদি ইউনিয়নের বাসিন্দা হেলাল রাঢ়ীর মেয়ে।

স্থানীয় সূত্রে জানাযায়, গত সোমবার রাত ২টার দিকে বসত ঘরের জানালা দিয়ে সন্ত্রাসীরা এসডি নিক্ষেপ করে পালিয়ে যায়। মালা ও মারজিয়ার চিৎকার সুনে তাদের মা ও বাবা স্থানীয়দের সহযোগিতায় দুই বোনকে উদ্ধার করে প্রথমে ভোলা সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) পাঠান।

পরিবার সূত্রে জানাযায়, মালা ও মারজিয়া স্কুলে আসা-যাওয়ার পথে স্থানীয় ফারুখ রাঢ়ীর ছেলে মোঃ রাজিব আমার মেয়েকে প্রায় সময় উক্তাক্ত করতো এবং খারাপ কথা বার্তা বলতো, তবে রাজিব ঢাকায় থাকে বিদায় মনে হয় তার বন্ধু ইউসুফকে দিয়ে এঘটনা ঘটাতে পারে।

জেলা পুলিশ সুপার মোঃ মোকতার হোসেন জানান, এসিড নিক্ষেপ ঘটনায় তাৎক্ষনিক পুলিশ ইউসুফ নামের একজনকে গ্রেফতা করা হয়েছে। জিজ্ঞাসাবাদে ইউসুফ এসিড নিক্ষেপের কথা শিকার করেছে। বাকি অভিযুক্ত সন্ত্রাসীদের গ্রেফতার করার চেষ্টা চলছে।

লেখাটি ১৪৭ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭১৬৮৪০৯৯

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা