রাজনীতি

আমাকে কারাগারে রেখে সরকার ৫ই জানুয়ারির মতো নির্বাচন করতে চায় সরকার: বেগম জিয়া

image
Thu, May 17
11:19 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, তাকে কারাগারে রেখে সরকার ৫ই জানুয়ারির মতো নির্বাচন করতে চায় সরকার।

আজ বৃহস্পতিবার রাজধানীর পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারে তার সঙ্গে দেখা করতে যাওয়া আইনজীবীদের তিনি এ কথা বলেন।

বেগম জিয়ার সঙ্গে সাক্ষাতের পর তার আইনজীবী খন্দকার মাহবুব হোসেন সাংবাদিকদের বলেন, সরকারের সদিচ্ছা না থাকলে খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব নয়।

এর আগে বিকাল ৪টার দিকে কারাগারে যান খালেদা জিয়ার চার আইনজীবী। অপর আইনজীবীরা হলেন অ্যাডভোকেট এ জে মোহাম্মদ আলী, অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার ও অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া।

খন্দকার মাহবুব হোসেন জানান, পবিত্র রমজানের শুরুতে দেশবাসী ও দলের নেতাকর্মীদের রমজানুল মোবারকের শুভেচ্ছা জানিয়েছেন খালেদা জিয়া। দেশবাসীর কাছে তিনি দোয়াও চেয়েছেন।

তিনি বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে যেসব মামলায় শ্যোন অ্যারেস্ট দেখানো হচ্ছে সেগুলোর বিষয়ে আলোচনা করতে কারাগারে এসেছিলেন তারা। ওই সব মামলার বিষয়ে বিশদ আলোচনা করেছেন।

খন্দকার মাহবুব হোসেন বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভালো নেই, খুব খারাপ। তিনি ব্যথায় প্রচ-ভাবে কষ্ট পাচ্ছেন। তাকে সুচিকিৎসা দেয়া হচ্ছে না।

মাসুদ আহমেদ তালুকদার বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে বর্তমানে ৬টি মামলায় শ্যোন অ্যারেস্ট রয়েছে।

তিনি বলেন, খালেদা জিয়া আগের থেকে অনেক বেশি দুর্বল হয়ে পড়েছেন। চলাফেরা করতে প্রচণ্ড কষ্ট হচ্ছে। তিনি রোজা রাখবেন। কিন্তু শারীরিকভাবে অসুস্থ হওয়ার কারণে তাকে ইউনাইটেড হাসপাতালের মতো বিশেষায়িত জায়গায় চিকিৎসা সুবিধা দিলে এই রমজানে একটু ভালো লাগতো বলে তিনি তাদের জানিয়েছেন।

এসময়ে তাকে অনেকটা শঙ্কিত দেখা গেছে বলেও একজন আইনজীবী জানান।

লেখাটি ৩০৮ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭১৬৮৩৯৭৪

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা