রাজনীতি

সুনামগঞ্জ -৩ আসনবাসীকে কেন্দ্রীয় ছাত্র জামিয়ত নেতা মোঃরেজাউলহক (এলএলএম) এর রমজানের শুভেচ্ছা

image
Thu, May 17
11:25 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর:

কেন্দ্রীয় ছাত্র জমিয়ত নেতা ও ছাএ জমিয়তের সিলেট মহানগরে সাবেক সিনিয়র সহ-সভাপতি ও সোস্যাল ডেবলাপমেনট র্অগানাইজেশন চেয়ারম্যান, মো:রেজাউলহক (এলএলএম) পবিত্র রমজান উপলক্ষে সুনামগঞ্জ ৩ আসনের সর্বস্তরের জনগনসহ দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

মো:রেজাউলহক (এলএলএম) বলেন সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান আমাদের মাঝে সমাগত। এ উপলক্ষে আমি দক্ষিণ সুনামগঞ্জ ৩ আসনের মুসলিম উম্মাহকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। আমি আশাকরি সবাই রমজানের পবিত্রতা ও তাৎপর্য অনুধাবন করে ব্যক্তি ও সমাজ জীবনে এর প্রতিফলন ঘটাবেন এবং শান্তিপূর্ণ সমাজ গঠনে অবদান রাখবেন। রমজানের মহান শিক্ষা সমাজের সকল স্তরে ও সবার মাঝে প্রতিফলিত হোক এই প্রার্থনা করি। পবিত্র রমজানের শিক্ষায় উদ্বুদ্ধ হয়ে যাবতীয় ভোগবিলাস, হিংসা-দ্বেষ, উচ্ছৃঙ্খলতা ও সংঘাত পরিহার করে ব্যক্তিগত ও সমাজ জীবনে শান্তি, সম্প্রীতি, সৌভ্রাতৃত্ব প্রতিষ্ঠিত হউক।

প্রেস বিজ্ঞপ্তি

লেখাটি ২৪৪ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩২৮১৩৪৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৫১ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা