রাজনীতি

বিয়ানীবাজারে উপজেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

image
Sat, May 19
11:16 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

শ্রমিক নেতৃবৃন্দের সম্মানে ইফতার মাহফিল করেছে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন বিয়ানীবাজার উপজেলা শাখা। সংগঠনের বিয়ানীবাজার উপজেলা সভাপতি এখলাছ উদ্দিনের সভাপতিত্বে শনিবার (১৯ ই মে) বিয়ানীবাজার পৌর শহরের স্হানীয় একটি হোটেলের সম্মেলন কক্ষে ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন সংগঠনের সিলেট জেলা দক্ষিণের সভাপতি ফখরুল ইসলাম খাঁন।

তিনি বলেন, দেশের অর্থনৈতিক উন্নতি-অবনতিতে শ্রমিকদের ভূমিকা অতুলনীয়। শ্রমিকরা পুরো বিশ্বের অতুলনীয় শক্তি। একারণে প্রতিটি সরকারই শ্রমিক শক্তিতে ভয় পায়। কাজেই সকল পর্যায়ের শ্রমিকদের সংগঠিক করে দেশের স্বাধীনতা-স্বার্বভৌমত্ব অক্ষুন্ন রাখার প্রতি উদ্ভুদ্ধ করতে হবে।

শ্রমিক কল্যাল ফেডরেশনের বিয়ানীবাজার উপজেলা শাখার সেক্রেটারি জাহাঙ্গীর আলম ও সহ- সেক্রেটারি শফি আহমদ মুন্না'র যৌথ পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন- বিয়ানীবাজার উপজেলা জামায়াত ইসলামীর সেক্রেটারি সাবেক ছাত্র নেতা ফরিদ আল মামুন, সিলেট জেলা শ্রমিক কল্যাণ ফেডারেশন সেক্রেটারি রেহান উদ্দিন রায়হান ও বিয়ানীবাজার উপজেলার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড থেকে আগত শ্রমজীবি দায়ীত্বশীল নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

লেখাটি ৫৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩১১৮৬৩৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা