বিনোদন

রোহিঙ্গাদের দেখতে কক্সবাজারে প্রিয়াংকা চোপড়া

image
Mon, May 21
04:15 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া রাজপরিবারের বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করেই দুবাই হয়ে আজ ঢাকায় এসেছেন। উদ্দেশ্য কক্সবাজারের টেকনাফ ও উখিয়ার কুতুপালং-এ রোহিঙ্গা ক্যাম্পে যাওয়া।

আজ সকাল ৮টায় ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন তিনি। সেখানে ঘণ্টা তিনেক অবস্থান করে ইউএস-বাংলার একটি উড়োজাহাজে কক্সবাজারের উদ্দেশে রওনা দেন।

ঢাকায় পৌঁছে প্রিয়াঙ্কা চোপড়া নিজের ভেরিফায়েড ফেইসবুক পেজে লিখেছেন, ‘রোহিঙ্গা উদ্বাস্তু ক্যাম্পে যাচ্ছি। আমার ইনস্টাগ্রামে সেখানকার সব অভিজ্ঞতা শেয়ার করব।

আমাকে সেখানে অনুসরণ করতে থাকুন। এই বিষয়টি নিয়ে বিশ্বের ভাবা উচিত। ভাবতে হবে আমাদেরও।’

কক্সবাজার বিমানবন্দর থেকে হলিউড-বলিউড জয়ী প্রিয়াঙ্কাকে উখিয়ায় রয়েল টিউলিপ হোটেলে নিয়ে যাওয়া হয়। জানা গেছে, ইউনিসেফের শুভেচ্ছা দূত হিসেবেই প্রিয়াঙ্কা চোপড়া রোহিঙ্গাদের পাশে দাঁড়াতে বাংলাদেশ সফর করছেন। তিনি চারদিন অবস্থান করবেন কক্সবাজারে। প্রিয়াঙ্কার সফরসূচি থেকে জানা গেছে, কাল সকালে তিনি উখিয়ার বালুখালী ও জামতলী রোহিঙ্গা ক্যাম্পে যাবেন। এরপর বিকেলে টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন।

বুধবার উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন। বৃহস্পতিবার সকালে কক্সবাজার ত্যাগ করবেন এই বলিউড তারকা।

আজ বেলা তিনটায় প্রিয়াঙ্কা চোপড়াকে টেকনাফের বাহারছড়ার শামলাপুর রোহিঙ্গা শিবিরে নিয়ে যাওয়া হবে। এখানে তিনি রোহিঙ্গাদের সঙ্গে কথা বলবেন।

লেখাটি ১৩৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩১৬৮৮০৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৫১ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা