রাজনীতি

হবিগঞ্জ-এ আলী হামজা সংবর্ধিত

image
Tue, May 22
02:12 2018

নিজস্ব প্রতিবেদক:

২১ মে সোমবার সন্ধ্যায় নেপাল থেকে হবিগঞ্জ পৌঁছান আলী হামজা আত্তারী আল-মাদানী।

রাত ১০ টায় হবিগঞ্জ কোর্ট মসজিদে জনাব তাজুল ইসলাম আত্তারীর সভাপতিত্ব অনুষ্টিত হয় সংবর্ধনা, আলোচনা ও ইসলামী সাংস্কৃতিক অনুষ্টান।

এ সময় প্রধান মেহমান হিসাবে উপস্থিত ছিলেন দাওয়াতে ইসলামী সিলেট বিভাগীয় কাবিনাত প্রধান জনাব আলফেসানী আত্তারী,বিশেষ মেহমান হিসাবে উপস্থিত সিলেট কাবিনা উলামা মাশায়েখ সভাপতি মোহাম্মদ খাইরুদ্দীন এবং সিলেট বিভাগীয় নেত্রীবৃন্দ সহ স্থানীয় সাংবাদিক, লেখক,বুদ্ধিজীবি,আইনজীবী সহ স্থানী গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্টানের শুরুতে জনাব আলী হামজা আত্তারী আল-মাদানী কে ফুলের মালা দিয়ে বরন করে নেন হবিগঞ্জ,সিলেট এর বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

উল্লেখ্য যে নেপাল থেকে এই প্রথম বাংলাদেশের ১৭ জন সূর্য সন্তান মাষ্টার ডিগ্রি অর্জন করে বাংলাদেশের মুখ বিশ্ব দরবারে আরেকবার উজ্জ্বল করলেন।

এ ব্যপারে স্থানীয় ব্যক্তিবর্গের অনুভূতি জানতে চাইলে তারা বলেন আমরা আনন্দিত যে বাংলাদেশের একটি নতুন ইতিহাসে আমাদের হবিগঞ্জ তথা সিলেট এর কৃতি সন্তান জনাব আলী হামজা তৈরি করেছেন।

এ সময় বক্তারা হবিগঞ্জ এ জামিয়াতুল মদিনা করার দাবী জানান।

সংবর্ধনা ও আলোচনা সভা শেষে মনোজ্ঞ ইসলামী সাংস্কৃতিক অনোষ্টান ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে অনোষ্টানের সমাপ্তি হয়।

লেখাটি ৩১৮ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩১১৮৫৯৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা