রাজনীতি

রাষ্ট্রের চাকুরে মালিক হইয়া বইসা গেছে; টাকা দেয়ার পারমিশন সরকারকে কে দিছে?

image
Thu, May 24
01:56 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

মন্ত্রী, প্রতিমন্ত্রী, উপমন্ত্রী ও সচিব পদ মর্যাদার কর্মকর্তাদের মোবাইল ফোনের দাম ৬০ হাজার টাকা বাড়ানো হয়েছে। আগে এসব কর্মকর্তাদের মোবাইল ফোনের জন্য বরাদ্দ ছিল ১৫ হাজার টাকা। পাশাপাশি তাদের মোবাইল ফোনের বিলও করা হয়েছে আনলিমিটেড।

প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত মন্ত্রিপরিষদের সভায় ‘সরকারি টেলিফোন, সেলুলার, ফ্যাক্স ও ইন্টারনেট নীতিমালা-২০১৮ এর খসড়া’ শীর্ষক এই প্রস্তাব অনুমোদন পেয়েছে। সভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এই নিয়ে ফেসবুকে ক্ষোভ প্রকাশ করেছেন লেখক ও ব্লগার পিনাকী ভট্টাচার্য।

তিনি লিখেছেন- বাড়ি কেনার জন্য পঁচাত্তর লাখ টাকা, গাড়ি কেনার জন্য তিরিশ লাখ টাকা এইবার স্মার্টফোন কেনার জন্য পঁচাত্তর হাজার টাকা। এরা পাইছেটা কী? পাবলিকের ট্যাক্সের টাকা দিয়া কেন আমলাদের বিশেষ ভাতা দিয়ে খুশী রাখতে হবে? এইটা দেয়ার পারমিশন কে দিছে সরকারকে?

রাষ্ট্রের চাকুরে দেখতেছি রাষ্ট্রের মালিক হইয়া বইসা গেছে। আর আমরা যারা আসল রাস্ট্রের মালিক তারা ভোটের অধিকার পর্যন্ত হারায়ে বসে আছি। এইটা আর রাষ্ট্র আছে কি?

লেখাটি ৭৪৪ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩১৬৮৮৫৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৫১ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা