অর্থ বাণিজ্য

বেনাপোলে লাইট হাউজ শাখার উওঈ আলোচনা সভা অনুষ্টিত

image
Fri, May 25
04:43 2018

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি:

বেনাপোলে লাইট হাউজ শাখার উওঈ এর আলোচনা সভা অনুষ্টিত হয়। বৃহস্পতিবার সকাল ১১ টার সময় বেনাপোল গাজীপুর ৩৪ নাম্বার বাসায় ২য় তলায় লাইট হাউজের নিজেস্ব অফিসে উওঈ আলোচনা সভা অনুষ্টিত হয়।

উক্ত অনুষ্টানে সভাপতিত্ব করেন বেনাপোল পৌরসভার ৭ নং গাজীপুর ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব মিজানুর রহমান।

এসময় আরও উপস্থিত ছিলেন বেনাপোল পোর্টথানার এস আই হাবিবুর রহমান (হবিব) , বেনাপোল সূর্যের হাসি ক্লিনিকের ম্যানেজার কামাল আহাম্মেদ,ব্যাবসায়ী মোঃ সালাউদ্দিন, মোঃ তুহিন কবির, সীমান্ত প্রেস ক্লাব বেনাপোলের আহব্বায়ক সাংবাদিক মোঃ রাসেল ইসলাম,মোঃ সুমন হুসাইন ও লাইট হাউজ বেনাপোলের কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

লাইট হাউজ বেনাপোল পৌরসভার মধ্যে ছড়িয়ে ছিটিয়ে থাকা মহিলা সেক্স ওয়ার্কার নিয়ে কাজ করে যাচ্ছে। আর এই কাজ করতে গিয়ে বিভিন্ন সময় বিভিন্ন সমস্যায় সম্মুখিনে পড়তে হয় তাদের ওয়ার্কার দের এমন কথা জানালেন বেনাপোল লাইট হাউজের ম্যানেজার মানসুরা খাতুন।

তিনি আরো বলেন গ্লোবাল ফান্ড এবং সেভ দ্যা চিলেড্রেন এর সহযোগিতায় বেনাপোল পৌরসভার সকল ওয়ার্ডের মহিলা যৌন কর্মী দের নিয়ে কাজ করছে লাইট হাউজ এবং নিয়মিত সেবা দিচ্ছেন তাদের অফিস থেকে । এমন কি অপুষ্টি জনিত মহিলা সেক্স কর্মীকে মাসিক ভাতা প্রদান করছেন।

বেনাপোল পোর্ট থানার এস আই হাবিবুর রহমান (হবিব) বলেন এখন থেকে কোন সমস্যা হলে থানায় জানাবেন তিনি অবশ্যয় তার ব্যাবস্থা নিবেন।

লেখাটি ১১২ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৮৪৭০৪২৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১১০ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger