নওগাঁয় মটরসাইকেল চুরির অভিযোগ!

রাজনীতি

নওগাঁয় মটরসাইকেল চুরির অভিযোগ!

image
Sat, May 26
02:15 2018

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ প্রতিনিধি:

নওগাঁয় এক গ্রামীণ ব্যাংকের স্টাফের মটরসাইকেল ভাড়াটিয়া বাসা হতে চুরি যাওয়ার ঘটনার অভিযোগ উঠেছে।

ভুক্তভোগি ও স্থানীয় এলাকাবাসী সুত্রে প্রকাশ, জেলার সাপাহার উপজেলায় রাতের আঁধারে একটি ডিসকভার কালো রঙের ১০০ সিসি জয়পুরহাট-হ-১২২৪৮০ মটরসাইকেল সাপাহার সরকারি কলেজ এর পাশে উনারবি মডেল টাউন এলাকা হতে চুরি যায়।

২৪ মে বৃহস্পতিবার গভীর রাতে সবার অজান্তে আব্দুর রশিদের বাড়ির ভাড়াটে গ্রামীণ ব্যাংক সাপাহার শাখার ক্যাশিয়ার মিজানুর রহমান প্রতিদিনের ন্যায় তার গাড়িটি তার বাসার সিড়ির নিচে রেখে ঘুমাতে যায়। গভির রাতে চোরেরা এক তলা বাসার ছাদে উঠে ছাদের দরজা দিয়ে বাসায় প্রবেশ করে গেটের তালা ভেঙ্গে গাড়িটি চুরি করে নিয়ে যায়। এর পর সকালে ঘুম থেকে জেগে গেটের তালা ভাঙ্গা ও তার মটর সাইকেলটি দেখতে নাপেয়ে খোজা খুঁজি শুরু হয়। এর পর মিজানুর রহমান স্থানীয় থানায় জিডি করার জন্য গেলে অফিসার ইনচার্জ ওসি শামসুল আলম শাহ তাকে একটি মামলা দায়েরের পরামর্শ প্রদান করেন।

উল্লেখ্য, চলতি মাসে উপজেলা সদরের সাহা পাড়ায় ১১মে দিবাগত রাতে সাংবাদিক প্রদীপ সাহার বাসায় একটি বিয়ের অনুষ্ঠান চলায় বাসার মানুষ কমিউনিটি সেন্টারে ব্যস্ত থাকার সুযোগে চোরেরা ফাঁকা বাসায় ঢুকে ঘরে থাকা প্রায় ১২ভরি স্বর্নলংকার যার আনুমানিক মূল্য ৬লক্ষ টাকা চুরি করে নিয়ে যায়। এর পর ১৫মে রাতে উপজেলা সদর সংলগ্ন মানিকুড়া গ্রামের জৈনক আজাদ চৌধুরীর বাড়ীতে একদল মুখোশধারী চোর প্রবেশ বাসার মালিক আজাদ চৌধুরীর বড় ছেলেকে বেঁধে জিম্মি করে বাসার মালিককে জাগানোর চেষ্টা করে। কৌশলে বাসার মালিক আজাদ চৌধুরী বিষয়টি জানতে পেরে উপজেলা পরিষদ চেয়ারম্যানকে মোবাইলে ফোন করে।

চেয়ারম্যান বিষয়টি পুলিশকে অবহিত করলে ঘটনা স্থলে পুলিশের উপস্থিতি ও বাসার মালিক আজাদ চৌধুরী এক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়লে চোরেরা তার ছেলেকে ছেড়ে প্রাণ ভয়ে পালিয়ে যায়। এর পর ২২মে সদর সংলগ্ন কুচিন্দা গ্রামের ফল ব্যাবসায়ী মোঃ খায়রুল ইসলামের বাড়ীতে চোর প্রবেশ করে বাসায় থাকা একটি মোটর সাইকেলের লক ভাঙ্গার সময় বাসার লোকজন টের পেলে চোরেরা মোটর সাইকেল ফেলে পালিয়ে যায়। বর্তমানে উপজেলা সদর সহ এলাকায় চোরের উৎপাত বৃদ্ধি পাওয়ায় উপজেলাবাসী চরম আতংকে দিনাতিপাত করছে বলে একাধিক বাসামালিক জানান।

সাপাহার থানার ওসি শামসুল আলম এর সাথে কথা হলে তিনি জানান, মটরসাইকেল চুরির বিষয়ে প্রাথমিকভাবে একটি অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং মামলার প্রক্রিয়াধীন রয়েছে।।

লেখাটি ৯৭ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৬৪৪৩৬১৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৯৪ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger