রাজনীতি

মসজিদে ৫ জনকে অচেতন করে তাবলীগ সদস্যের লুটপাট

image
Sun, May 27
02:36 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

মসজিদে ৫ জনকে অচেতন করে নগদ অর্থ, মোবাইল ফোনসহ কয়েক লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে এক তাবলীগ সদস্যের বিরুদ্ধে।

মাগুরায় মার্কাজ মসজিদে এ ঘটনা ঘটে। শনিবার সকালে অচেতন ওই সদস্যদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

তাবলিগের এক সদস্য সাইদুল ইসলাম জানান, শুক্রবার রাতে তারা ঢাকার কাকরাইল মসজিদ থেকে ১৬ জনের একটি দল (জামাত নম্বর-৬৮৮৮) নিয়ে ৪০ দিনের সফরের জন্যে মাগুরা মার্কাজ মসজিদে আসেন।

রাতের খবার শেষে মসজিদে অধিকাংশরা ঘুমিয়ে পড়লে রাত পৌনে ১১টার দিকে ওই জামাতের নতুন সঙ্গী জুনায়েদ হোসেন একটি ফ্রুটো জুসের সঙ্গে চেতনানাশক দ্রব্য মিশিয়ে সুরুজ হোসেন (৭০), জাহাঙ্গীর আলি কিবরিয়া (৩০), মিনহাজ উদ্দিন (২৩), রায়হান (২০) ও সাইফুল মুন্না (২০) নামে ৫ জনকে খাওয়ান। কিছুক্ষণ পরে তার অচেতন হয়ে পড়লে তাদের সঙ্গে থাকা নগদ অর্থ ও মালামাল নিয়ে পালিয়ে যায়।

এদিকে মাগুরা মার্কাজ মসজিদে অবস্থানরত অন্যান্যরা মধ্যরাতে রোজার সাহরি খেতে ঘুম থেকে উঠলেও তারা অচেতন অবস্থায় ঘুমিয়ে থাকতে দেখে সন্দেহ হয়। পরে বিষয়টি বুঝতে পেরে ভোরে অচেতন অবস্থায় ৫ জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

জুনায়েদ হোসেনের বাড়ি সিলেট এবং তিনি ঢাকার কাকরাইল মসজিদ থেকে এই জামাতের সঙ্গে সম্পৃক্ত হয় বলে তাবলিগ সদস্য সাইদুল ইসলাম জানান।

সদর থানার ওসি ইলিয়াস হোসেন জানান, অভিযুক্ত যুবককে আটকের চেষ্টা চলছে।

লেখাটি ৪৩৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৮৪৭০৩৩৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১১০ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger