রাজনীতি

বিয়ানীবাজারে ব্যবসায়ী সইবন হত্যার সাথে জড়িত ভাড়াটে খুনী গ্রেফতার

image
Sun, May 27
03:42 2018

বিয়ানীবাজার প্রতিনিধি:

বিয়ানীবাজার থানা পুলিশ ব্যবসায়ী সইবন হত্যার সাথে জড়িত পেশাদার ভাড়াটে খুনী কে নেত্রকোনা জেলা থেকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার দিবাগত রাতে শামীম নামের কিলার গ্রুপের এ সদস্যকে নেত্রকোণার শিমুলিয়া এলাকার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। শামীম বিশ্বাসকে ইতিমধ্যে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। সে পুলিশের কাছে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ মামলার অপর আসামীদেরও শিগগির গ্রেফতার করা সম্ভব বলে জানিয়েছে বিয়ানীবাজার থানা পুলিশ।

জানা যায়, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিয়ানীবাজার থানার একদল পুলিশ নেত্রকোনা সদর থানাধীন শিমুলআটি গ্রামের নিজ বাড়িতে অভিযান চালিয়ে ঐ এলাকার সাদির বিশ্বাসের পুত্র ভাড়াটে খুনী শামীম বিশ্বাসকে (২০) গ্রেফতার করে। বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ জাহিদুল হকের নেতৃত্বে অভিযানে অংশ নেন এসআই সুরঞ্জিত কুমার দাস ও এএসআই বিরাজ কুমার পাল সহ সঙ্গীও ফোর্স।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ মো. শাহজালাল মুন্সী বলেন, আমরা প্রযুক্তির সাহায্যে কিলার শামীমকে গ্রেফতার করেছি। শনিবার (আজ) তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শামীম হত্যাকাণ্ডে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে।

দৈনিক সিলেটের দিনকাল প্রতিবেদকের সাথে আলাপকালে ওসি বলেন, এ মামলার অপর পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। হত্যা মামলার তদন্তের সকল অগ্রগতি রবিবার (২৭ মে) আপনাদের অবহিত করবো।


এদিকে সইবন খুনের ঘটনায় পুলিশ অত্যন্ত সফলতার সাথে মূল পরিকল্পনাকারী জাকিরসহ এ পর্যন্ত দু’জনকে গ্রেফতার করতে পেরেছে। হত্যা মিশনে অংশ নেয়া ঘাতক ৪ জনের ৩ জনের বাড়ি সিলেটে। একমাত্র শামীমের বাড়ি ছিল সিলেটের বাইরে। বৃহস্পতিবার শামীমকে নিজ বাড়ি থেকে গ্রেফতারের পর শুক্রবার সন্ধ্যায় বিয়ানীবাজার নিয়ে আসা হয়।


উল্লেখ্য, যুক্তরাষ্ট্র পাঠানোর নামে হাতিয়ে নেওয়া দেড় কোটি টাকা আত্মসাৎ করতে গত ২৭ এপ্রিল রাতে চলন্ত মাইক্রোবাসে গলাকেটে সইবনকে হত্যা করা হয়।হত্যাকান্ডের পর ব্যবসায়ীর লাশ উপজেলার চারখাই ইউনিয়নের গাছতলা নামক স্হানে লাশ ফেলে দেয় ঘাতকরা। এতে অংশ নেয় ৪জন । এ ঘটনার দু’দিন পর (২৯ এপ্রিল) নিহতের ছেলে আজহারুল ইসলাম আবিদ বাদী হয়ে আটক জাকির হোসেনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন।

লেখাটি ১৯৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩১১৮৮৭৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা