বনপা'র উদ্যোগে ‘মহাকাশে বাংলাদেশ’ শীর্ষক আলোচনা, ইফতার ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত

রাজনীতি

বনপা'র উদ্যোগে ‘মহাকাশে বাংলাদেশ’ শীর্ষক আলোচনা, ইফতার ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত

image
Sun, May 27
10:05 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

গত ২৬ মে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) রমনা, ঢাকা। ERC-অডিটরিয়ামে বনপা'র উদ্যোগে ‘মহাকাশে বাংলাদেশ’ শীর্ষক আলোচনা, ইফতার মাহফিল ও ২০১৮ সালের এস এস সি তে জিপিএ ৫ পাওয়া বনপা পরিবারের সন্তানদের সংবর্ধনা দেয়া হয়।

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা)'র প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রযুক্তিবিদ রোকমুনুর জামান রনি'র পরিচালনায় অনুষ্ঠিত উক্ত সভায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন পানি উন্নয়ন বোর্ডের সাবেক প্রধান প্রকৌশলী ইঞ্জিনিয়ার মসিহ্-উর-রহমান, বিশিষ্ট সমাজসেবক ও বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এস আর সাহা, দৈনিক একুশে বানীর সম্পাদক আশরাফ সরকার, বিশিষ্ট সাংবাদিক শরিফুল ইসলাম, চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সভাপতি গোলাম আকবর চৌধুরী, অনুষ্ঠান উপকমিটির আহ্বায়ক ও বনপার সহ-সভাপতি সাইফুল ইসলাম মোল্লা, বনপার যুগ্ম সম্পাদক ও ইফতার উপকমিটির যুগ্ম আহ্বায়ক শাহাদাৎ হোসেন আশরাফ, বনপার সমাজ কল্যাণ সম্পাদক ও ইফতার উপ-কমিটির সদস্য সচিব ফখরুল চৌধুরী পরাগ।

প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপন ও সাধারণ সম্পাদক প্রযুক্তিবিদ রোকমুনুর জামান রনি'র নেতৃতে বনপা আজ অনেক শক্তিশালী সংগঠন হিসাবে বাংলাদেশ পরিচিত। বনপার গত ১ বছরের বিভিন্ন কর্মকাণ্ডের প্রশংসা করে বক্তব্য রাখেন যুগ্ম সম্পাদক ওয়ালী উল্লাহ খান, সাংগঠনিক সম্পাদক গৌতম সাহা, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক তাজবীর হোসাইন সজীব, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাহমুদুল হাসান, নির্বাহী কমিটির অন্যতম সদস্য গৌরাঙ্গ দেবনাথ অপু, নির্বাহী সদস্য এম কেফায়েত উল্লাহ খান এবং নির্বাহী সদস্য মো: আবদুল্লাহ আল মামুন।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন আরএইচএল নিউজ টুয়েন্টিফোর ডটকম সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম খান। অনুষ্ঠানে বনপা নির্বাহী কমিটির সদস্য গন এবং দেশের জেলা/বিভাগ ইউনিটের সভাপতি/সাধারণ সম্পাদকগন উপস্থিত ছিলেন।

২০১৮ সালের এসএসসিতে জিপিয়ে ৫ পাওয়া বনপা পরিবারে সন্তানদের সংবর্ধনা অনুষ্ঠানে বনপার সিনিয়ার সহ সভাপতি ও জাতীয় অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক অধ্যাপক আকতার চৌধুরীর সন্তান রামিসা চৌধুরী রিস্তা ও নির্বাহী কমিটির অন্যতম সদস্য গৌরাঙ্গ দেবনাথ অপু'র সন্তান অনিরুদ্ধ দেবনাথকে বনপা কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ক্রেষ্ট প্রদান করা হয়।

লেখাটি ১৫১ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৬৪৪৩৪৩৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৯৪ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger