রাজনীতি

যুবলীগ নেতার ভয়ে দিন পার করছে একটি হিন্দু গ্রাম

image
Mon, May 28
03:31 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

হবিগঞ্জের সুনারু গ্রামের সাধারণ হিন্দু পরিবারগুলোকে হত্যা ও মামলার হুমকি দিয়ে যাচ্ছেন জেলার যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম বলে অভিযোগ করেছেন জেনোসাইড বাংলাদেশের সভাপতি সুসান্ত দাস গুপ্ত।

গত বৃহস্পতিবার ঢাকা রিপোর্টারস ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে সংবাদ সম্মেলন করে এ কথা জানান তিনি।

তিনি বলেন, আমাদেরকে এলাকা ছাড়া করে আমাদের জমি দখল করাই তার এক মাত্র উদ্দেশ্য। সে আমাদের নানা ভাবে হুমকি দিয়ে যাচ্ছে, যাতে আমরা এলাকা ছেড়ে ইন্ডিয়া চলে যাই। আমরা যদি এই দেশ ছেড়ে চলে না যাই তাহলে আমাদের জোর করে মুসলমান করে দেওয়া হবে। আমরা যদি মুসলমান না হই তাহলে আমাদের আগুনে পুড়িয়ে মারা হবে তারা বিভিন্ন ভাবে ভয় দেখিয়ে যাচ্ছে। আমরা কয়েকবার থানায় গিয়ে মামলা করেতে চেয়েছি কিন্তু এই নেতা প্রভাবশালী হওয়ার কারণে থানায় মামলা নেয়নি।

তিনি বলেন, আমারা এখন আমাদের নিরাপত্তা চাই, আমার সবাই আওয়ামী লীগ এর কর্মী। যে আমাদের নানা ভাবে হুমকি দিযে যাচ্ছে তিনিও একজন এই সংগঠনের নেতা। এটা কিভাবে সম্ভব? আমারা চাই এর সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হয় এবং আমাদের নিরাপত্তা সরকার থেকে যেন নিশ্চিত করা হয়।

লেখাটি ৬০৯ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৮৪৭০৪৭৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১১০ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger