খেলাধুলা

‘নাইজেরিয়ার চেয়েও সহজ প্রতিপক্ষ আর্জেন্টিনা’

image
Mon, May 28
05:29 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

এবারের বিশ্বকাপে ‘ডি’ গ্রুপে আর্জেন্টিনা প্রতিপক্ষ নাইজেরিয়া, ক্রোয়েশিয়া ও প্রথমবারের মত বিশ্বকাপে খেলতে আসা আইসল্যান্ড। এই গ্রুপে সবচেয়ে আকর্ষণীয় ম্যাচ হবে বলে ধারণা করা হচ্ছে আর্জেন্টিনা ও ক্রোয়েশিয়ার মধ্যকার ম্যাচটিকে।

কিন্তু ক্রোয়েশিয়ার কোচ ডালিচ বলছেন অন্যকথা। তার কাছে আর্জেন্টিনার চেয়ে বরং গুরুত্ব পাচ্ছে নাইজেরিয়া ম্যাচটি। প্রথম ম্যাচ বলেই নাইজেরিয়াকে বেশি গুরুত্ব দিচ্ছেন ডালিচ। সংবাদ সম্মেলনে এ ম্যাচ নিয়েই ডালিচ বলেন, নাইজেরিয়ার বিপক্ষে ম্যাচটাই আমাদের গ্রুপের পথ ঠিক করে দেবে।

আমরা একটা জার্মান দলের বিপক্ষে খেলব, নাইজেরিয়ার জার্মান কোচ তাদের খেলার পদ্ধতিটাই পরিবর্তন করে দিয়েছে। এই ম্যাচটাই আমাদের জন্য সবচেয়ে কঠিন হবে। আর্জেন্টিনাকে কেন হাল্কা ভাবে নিচ্ছেন তার আসল কারণটাও খোলাসা করেছেন ডালিচ। তিনি বলেন, আমার দিক থেকে আর্জেন্টিনা ম্যাচটাই সবচেয়ে সহজ হবে।

কারণ আমরা ফেভারিট এক দলের বিপক্ষে খেলব যারা এবারের বিশ্বকাপ জেতার অন্যতম দাবিদার। তাদের লিওনেল মেসির মত এক ফুটবলার রয়েছে, যিনি যেকোনো সময় বিস্ময়কর কিছু ঘটাতে সক্ষম। সে বিশ্বের সেরা ফুটবলার। আমাদের আসলে এই ম্যাচে হারানোর কিছু নেই। আমরা আমাদের সেরাটা দিতেই মাঠে নামবো।

নিজেদের প্রথম ম্যাচে ১৬ জুন নাইজেরিয়ার মুখোমুখি হবে ক্রোয়েশিয়া। আর ২১ জুন আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামবে ডালিচের দল।

লেখাটি ১২৯ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩২৮১৬০৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৫১ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা