রাজনীতি

অভ্যন্তরীন কোন্দলে- জয়পুরহাট জেলা ছাত্রলীগের সহসভাপতি হান্নান খুন!

image
Tue, May 29
05:24 2018

ইখতিয়ার উদ্দীন আজাদ:

অভ্যন্তরীন কোন্দলে অবশেষে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কাছে হার মানলেন জয়পুরহাট জেলা ছাত্রলীগের সহসভাপতি আব্দুল হান্নান জয় (২৮) ।

জানা যায়, নিহত জয়ের বাড়ি নওগাঁর ধামইরহাট উপজেলার নানাইচ গ্রামে। অভ্যন্তরীন কোন্দলে বন্ধুদের হাতে ছুরিকাঘাতে বেশ কিছুদিন আগে আহত হয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার (২৮ মে) দিবাগত রাতে মৃত্যুবরণ করেন। তাহার পেটে ছুরিকাঘাতে জখম হয়েছিলেন। এতে প্রচুর রক্ত ক্ষরণ হয়।

তিনি ২০১৫ সালে জয়পুরহাট জেলা ছাত্রলীগের সহসভাপতি নির্বাচিত হয়েছিলেন। সে ম্যানেজমেন্ট বিভাগের অনার্সের ছাত্র ছিলেন। তিনি ২০০৬ সালে ধামইরহাটের জাহানপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসি পাশ করেন ও জগদল কলেজ থেকে এইচএসসি পাশ করেছিলেন। এরপর জয়পুরহাট সরকারি কলেজে ২০০৯ সালে অনার্সে ভর্তি হন।

লেখাটি ১৬৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩২৮১৪৬৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৫১ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা