রাজনীতি

মনতলা উবিতে নিয়োগ পরিক্ষায় অনিয়মের অভিযোগ

image
Fri, June 1
05:23 2018

নিজস্ব প্রতিনিধি:

হাজীগঞ্জ উপজেলার কোল ঘেঁষে ফরিদগঞ্জ উপজেলার মনতলা হামিদিয়া উচ্চ বিদ্যালয়ে ১৫ মে অনুষ্ঠিত নিয়োগ পরিক্ষায় অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। মোঃ রাশেদ পাটওয়ারীর লিখিত পরিক্ষার খাতায় মোঃ আজাদ হোসেন নামে একজন লিখে দেয়ার অভিযোগ করা হয়েছে। অভিযোগকারী মোহাম্মদ আলীও ওই নিয়োগ পরিক্ষায় অংশ গ্রহণ করেন।

লিখিত অভিযোগে জানা যায়, পরিক্ষার শেষের দিকে খাতা পাল্টা পাল্টি করে জমা দেয়ায় বিষয়টি অন্যান্য পরিক্ষার্থীর দৃষ্টিগোচর হয়। এমনকি আজাদ হোসেন লিখিত পরিক্ষার ফলাফল ঘোষণার পূর্বেই বিদ্যালয় ত্যাগ করায় পরিক্ষার্থীরা অসদুপায়ের বিষয়টি নিশ্চিত হয়। ফলাফল ঘোষণার পর নিয়ম মত রাশেদ সহ চার জন মৌখিক পরিক্ষায় অংশ গ্রহণের সুযোগ পায়। মৌখিক পরিক্ষা শেষে সভাপতির পরামর্শ মতে পরবর্তীতে ফলাফল জানিয়ে দেয়া হবে বলে জানায় নিয়োগ বোর্ড। হতাশ হয়ে ফিরে পরিক্ষার্থীরা।

এদিকে একটি কু-চক্রি মহল ফলাফল ঘোষণা না হওয়া স্বত্ত্বেও জনৈক মুক্তিযোদ্ধার সন্তান প্রথম হয়েছে বলে এলাকায় অপবাদ ছড়ানোর অভিযোগ করেছে বিদ্যালয় সংশ্লিষ্ট স্থানীয়রা। স্থানীয়দের দাবী, এমন অনৈতিক পরিক্ষা বাদ দিয়ে যেনো পুনরায় নিয়োগ পরিক্ষা অনুষ্ঠিত হয় সে বিষয়ে বিদ্যালয়ের সভাপতি ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ গুরুত্ব দিবেন।

লেখাটি ৫২ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩২৮১৩৬৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৫১ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা