রাজনীতি

ওমরাহ পালন করতে সৌদি আরব যাচ্ছেন ডা. জয়নাল আবেদীন টিটো

image
Sat, June 2
03:54 2018

এহসান বিন মুজাহির:

ওমরাহ পালন করতে সৌদি আরব যাচ্ছেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ জয়নাল আবেদিন টিটো। শনিবার (২ জুন) ভোর সাড়ে ৫টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি ফ্লাইটে দেশ ছাড়বেন তিনি।

শুক্রবার রাত ১০টায় ফোনালাপে তিনি জানান-পবিত্র ওমরা হজ এবং সৌদি আরবে বসবাসরত স্ত্রী, সন্ত্রানদের সাথে সাক্ষাতের জন্য তিনি বিশ দিনের জন্য সৌদি যাচ্ছেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য বিভাগের এক প্রজ্ঞাপনেও তাঁর ছুটি মঞ্জুরের বিষয়টি দেখা যায়।

তিনি জানিয়েছেন, রমজানের শেষ সপ্তাহজুড়ে তিনি বায়তুল্লাহ সময় কাটাবেন এবং ওমরাহ পালন শেষে তিনি আগামী ২১ জুন দেশে ফিরবেন। নিরাপদ এবং সুস্থতার সাথে সৌদি পৌছার জন্য তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

লেখাটি ৪৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩১১৮০৬৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা