খেলাধুলা

সাকিবদের কণ্ঠে, ‘মাইয়া ও মাইয়ারে তুই অপরাধী রে’, ভিডিও সহ

image
Sun, June 3
02:03 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

পেসার আবু হায়দার রনি গলা ধরেছেন ‘একটা সময় তরে আমার সবই ভাবিতাম, তোর মন পিঞ্জিরায় যতন করে আগলায়া রাখিতাম।’ তার সঙ্গে গলা মিলিয়ে বাকিরা গাইছেন, ‘মাইয়া ও মাইয়ারে তুই অপরাধী রে, আমার যত্নে গড়া ভালোবাসা দে ফিরায়া দে।’ আফগানিস্তান সিরিজের আগে ড্রেসিং রুমে এমনই মাতোয়ারা বাংলাদেশের ক্রিকেটাররা।

সম্প্রতি আরমান আলিফ নামের এক শিল্পীর ‘মাইয়া ও মাইয়ারে তুই অপরাধী রে’ শিরোনামের একটি গান ইউটিউবে ভাইরাল হয়ে পড়ে। ইউটিউবে গানটি এ পর্যন্ত চার কোটির বেশি দেখা হয়েছে। আর তা বেশ মনে ধরেছে বাংলাদেশ দলের ক্রিকেটারদেরও। ড্রেসিং রুমে নিজেদের করা এই গানের ভিডিও শনিবার ফেসবুকে পোস্ট করেছেন সাকিব আল হাসান।

আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ দল এখন আছে ভারতের দেরাদুনে। শুক্রবার ঝড় বৃষ্টির সময় ড্রেসিং রুমে ফুরফুরেই মেজাজে গান করেন ক্রিকেটাররা।

পেসার আবু হায়দার রনির ধরা গানটিতে সঙ্গত করেন সাকিব আল হাসান, সৌম্য সরকার, আরিফুল হক, আবু জায়েদ রাহি, মোসাদ্দেক হোসেস সৈকত, মেহেদী হাসান মিরাজ, লিটন দাস, রুবেল হোসেন ও নাজমুল ইসলাম অপু।

গানে সঙ্গত দেওয়ার পাশাপাশি টেবিল চাপড়ে ক্রিকেটাররা তৈরি করেন বাজনা। এক পর্যায়ে নাচতে দেখা যায় নাজমুল অপু ও আরিফুলকে। সাকিবের ফেসবুক পেজ থেকে তিন মিনিটের ওই ভিডিওটি দেওয়ার পরই সেটিও অনলাইনে ছড়িয়ে পড়েছে।

আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের প্রথম টি-টোয়েন্টি রোববার রাতে। সিরিজের পরের দুই ম্যাচ ৫ ও ৭ জুন।

লেখাটি ৪২৩ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Video




Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৮৪১৬৩৭৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১১০ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger