রাজনীতি

কমলগঞ্জে বাসের চাকায় পিস্ট হয়ে এক এনজিও কর্মীর মৃত্যু

image
Sun, June 3
02:28 2018

রুবেল আহমেদ, কমলগঞ্জ প্রতিনিধি (মৌলভীবাজর) :

মৌলভীবাজারের কমলগঞ্জ-মৌলভীবাজার সড়কের ভটের মিল নামক এলাকায় বাসায় চাকায় পিস্ট হয়ে এক এনজিও কর্র্মীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শনিবার ২ জুন সকাল সাড়ে ১০ টায় এ ঘটনাটি সংঘটিত হয়।

কমলগঞ্জ থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা মেট্রো জ ১১-২৮৯৬ নাম্বারের বাসটি মৌলভীবাজার যাবার সময় সকাল সাড়ে ১০ টার দিকে মুন্সীবাজারের অদুরে ভটের মিল এলাকা অতিক্রম করছিল। হঠাৎ বাসটি খড় পরিবহন করা একটি ঠেলা গাড়ীকে ধাক্কা দেয়। এতে ঠেলা গাড়ীর সামনে থাকা কুলাউড়ার শরীফপুর ইউনিয়নের তিলকপুর গ্রামের উত্তম ভট্রাচার্য্য পিংকু (৫০) বাসের চাকার নিচে পড়ে যান। তখন চালক বাস না থামিয়ে প্রায় ১০-১৫ হাত জায়গা উত্তমকে থেথলিয়ে নিয়ে যান। এতে ঘটনাস্থলেই উত্তমের মৃত্যু হয়। নিহত উত্তম সূর্যের হাসি ক্লিনিকে কর্মরত ছিলেন।

খবর পেয়ে কমলগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের একটি দল ও কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) নজরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। ওসি নজরুল ইসলাম জানান, লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্ত সম্পন্ন করা হবে। ঘাতক চালক পালিয়ে গেলেও বাস আটক করা হয়েছে।

লেখাটি ৫৮২ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩১১৮০৯৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা