বীরগঞ্জ থানার এএসআই মামুন ১সপ্তাহে ২৪ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরন

রাজনীতি

বীরগঞ্জ থানার এএসআই মামুন ১সপ্তাহে ২৪ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরন

image
Mon, June 4
01:49 2018

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরের বীরগঞ্জ থানার এএসআই মামুন অফিসার ইনচার্জের নির্দ্দেশে ১ সপ্তাহে ২৪ জন মাদক ব্যবস্যায়ী ও সেবক, জুয়ারু সহ পলাতক আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরন করেছে।

জানাগেছে, বীরগঞ্জ উপজেলাকে মাদক ও জুয়ারু মুক্তের চেষ্টায় অফিসার ইনচার্জ সাকিলা পারভিনের নির্দ্দেশে থানার বিভিন্ন এসআই ও এএসআই দের সহযোগিতায় গোপন সংবাদের ভিত্তিতে এএসআই মামুনুর রশিদ মামুনের প্রচেষ্টায় ২ মে হতে ১জুন পযর্ন্ত উপজেলার বিভিন্ন স্থান হতে ২৪ জন মাদক ব্যবস্যায়ী ও সেবক, জুয়ারু সহ পলাতক আসামীকে গ্রেফতার করে।

এব্যাপারে এএসআই মামুন জানায়, ৩০মে সুজালপুর ইউনিয়নের বর্ষা এলাকার চেংগাইক্ষেত্র গ্রামের মৃত মাওলানা আইনুল হকের পুত্র জুয়ারু আরেফিন দেওয়ান সহ ১১জন জুয়ারু, ৮জন মাদক ব্যবস্যায়ী ও সেবক এবং ৫ জন পলাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে।

এলাকাবাসী তার এই অভিযানকে অভিনন্দন জানিয়ে বলেন, অপরাধীদের জম হিসাবে তিনি সুনাম অর্জন করেছেন বলে দিনাজপুর পুলিশ প্রশাসন তাকে জেলার শ্রেষ্ট এএসআই পদে পুরুস্কৃতও করেছেন। তার মাদক ও জুয়ারু মুক্তের এই অভিযানকে অব্যাহত রাখার দাবী জানিয়ে তারা বীরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন আহম্মেদ ও বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাকিলা পারভিনের আশু হস্তক্ষেপ কামনা করেন।

লেখাটি ২৪১ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৬৪৪৩১৩৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৯৪ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger