রাজনীতি

দিনাজপুর জেলা আওয়ামী লীগের আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

image
Mon, June 4
01:55 2018

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি:

পবিত্র মাহে রমজান উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ দিনাজপুর জেলা শাখার আয়োজনে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৩ জুন রোববার দিনাজপুর ষ্টেশন ক্লাবে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোঃ মোস্তাফিজুুর রহমান ফিজার এমপি, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, হাবিপ্রাবি’র ভিসি মু. আবুল কাশেম, জেলা প্রশাসক ড. আবু নঈম মুহ্ম্মাদ আবদুছ ছবুর, পুলিশ সুপার মোঃ হামিদুল আলম বিপিএম, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট মোঃ নুরুজ্জামান জাহানী, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোঃ তহিদুল হক সরকার, বিশিষ্ট চিকিৎসক অধ্যাপক ডা. এম আমজাদ হোসেন, চেম্বারের সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামিম, দিনাজপুর প্রেস ক্লাবের সভাপতি স্বরুপ বকসি বাচ্চু, সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, দিনাজপুর পৌরসভার ১নং প্যানেল মেয়র আহমেদুজ্জামান ডাবলু, পৌর কাউন্সিলরবৃন্দ, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওয়াহেদুল আলম আর্টিষ্ট, স্বাচিপ জেলা শাখার সেক্রেটারী ডা. মোঃ আহাদ আলী, প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ, জেলা পরিষদের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও পরিষদের সদস্যবৃন্দ, জেলা প্রশাসন ও পুলিশ বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, আওয়ামীগের অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, বিভিন্ন উপজেলা থেকে আগত উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণবৃন্দ, দিনাজপুরের বিভিন্ন সরকারি ও বে-সরকারি অফিসের প্রধানগণ, ওলামা-মাশায়েখবৃন্দ, গণ্যমান্য ও ব্যাক্তিবর্গ ও সুধিজন।

লেখাটি ৫০ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩১১৮০৪৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা