রাজনীতি

৯বছর পর লালমনিরহাট ছাত্রদলের কমিটি; সভাপতি নাজমুল, সম্পাদক জাহাঙ্গীর

image
Wed, June 6
04:47 2018

লালমনিরহাটপ্রতিনিধি:

লালমনিরহাট জেলা ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে নাজমুল হুদা লিমন সভাপতি ও জাহাঙ্গীর আলম আনন্দকে সাধারণ সম্পাদক করে ৬ সদস্যর একটি নতুন কমিটি ঘোষণা করা হয়।

মঙ্গলবার (৫ জুন) দুপুরে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আকরামুল হাসান স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে নতুন ওই কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

লালমনিরহাট জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

নতুন ওই কমিটিতে লালমনিরহাট জেলা ছাত্রদলের সহসভাপতি হিসেবে মিঠুন সরকার মিঠু, যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাঈদ লিংকন, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ সাদেকুল ইসলাম পাভেল, সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান মিন্টুর নাম ঘোষণা করা হয়েছে।

এদিকে দীর্ঘ ৯ বছর পর লালমনিরহাট জেলা ছাত্রদলেন নতুন কমিটি ঘোষণার পর নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য দেখা দিয়েছে। তাৎক্ষণিকভাবে অনেকেই নতুন ওই কমিটিকে অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে (ফেসবুক) স্ট্যাটাস দিয়েছেন।

এ ব্যাপারে লালমনিরহাট জেলা ছাত্রদলের নতুন কমিটির সভাপতি নাজমুল হুদা লিমন সাংবাদিকদের বলেন, আমাদের কমিটি ঘোষণা করায় ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আগামীতে খালেদা জিয়ার মুক্তিসহ গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে লালমনিরহাট জেলা ছাত্রদল অগ্রণী ভূমিকা পালন করবে বলে আশাবাদ প্রকাশ করেন তিনি।

লেখাটি ১৭৮ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩১১৮৭৪৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা