রাজনীতি

লিডিং ইউনিভার্সিটি ছায়া জাতিসঙ্ঘ সংস্থার ইফতার মাহফিল সম্পন্ন

image
Fri, June 8
02:54 2018

রাব্বি আহমেদ রবিন:

সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয়ের প্রথম ছায়া জাতিসংঘ সংস্থা ৭ই জুন “গ্রীন ডিসেবলড ফাউন্ডেশন” এর সাথে ইফতার মাহফিল সুষ্ঠুভাবে সম্পন্ন করেছে। নগরীর প্রাণকেন্দ্র জিন্দাবাজার এলাকার ভোজন বাড়ি রেস্টুরেন্টে এ মাহফিল সম্পন্ন হয়।

এতে উপস্থিত ছিলেন “গ্রীন ডিসেবলড ফাউন্ডেশন” এর সমন্বয়কারী এবং ভারপ্রাপ্ত নির্বাহী জনাব বায়জিদ খান, তাছাড়া ও উপস্থিত ছিলেন অন্যান্য এ প্রতিষ্ঠানের অন্যান্য শিক্ষক শিক্ষিকারা।

৩০ জনের বেশি দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থীদের নিয়ে প্রথমবারের মত এ ইফতার মাহফিল সম্পপন্ন করে ছায়া জাতিসঙ্ঘ সংস্থার বর্তমান কমিটি। এতে সংস্থাটির সভাপতি মো এজাজ চৌধুরী ও সাধারণ সম্পাদক মো শামান্নুর মহিয়ান পৃথক পৃথক বক্তব্যে সমাজের বিত্তবান নাগরিকদের এরকম ফাউন্ডেশন এর জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার আহবান জানান।

অর্ধশতাংশের ও বেশি সদস্যরা এ মাহফিলে তাদের একাত্নতা ঘোষণা করেন। জিন্দাবাজার এলাকার “গ্রীন ডিসেবলড ফাউন্ডেশন” এর সমন্বয়কারী এবং ভারপ্রাপ্ত নির্বাহী জনাব বায়জিদ খান তার বক্তব্যে এল ইউ মুনাকে ধন্যবাদ জানান এবং তাদের এ সামাজিক কর্মকান্ড ভবিষ্যতে ও বহাল থাকবে বলে আশাব্যাক্ত করেন এবং তিনি সমাহের বিত্তবানদের এ প্রতিবন্ধী বাচ্চাদের সাহায্যার্তে এগিয়ে আসার আহবান জানান

লেখাটি ৩৮০ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩১১৮৫৭৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা