বিশ্বকাপ উন্মাদনায় আর্জেন্টাইন রিক্সা!

খেলাধুলা

বিশ্বকাপ উন্মাদনায় আর্জেন্টাইন রিক্সা!

image
Sat, June 9
03:44 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

বিশ্বকাপ এলে পুরো বাংলাদেশ যেন জাতিসংঘ! বিভিন্ন দেশের পতাকায় সয়লাব বাড়ির সাদ থেকে শুরু করে চায়ের দোকান পর্যন্ত।

ব্রাজিল, আর্জেন্টিনা কিংবা জার্মানি, যে যে দলের সমর্থক সেই দলের পতাকা-জার্সির বাহার দেখানোতে যেন বাড়তি তৃপ্তি। অনেক সময় সমর্থনের কায়দা শুধু পতাকা বা জার্সিতেই সীমাবদ্ধ থাকে না। অদ্ভুত সব উপায় অবলম্বন করতে দেখা যায় ফুটবলপাগল কিছু মানুষকে।

সম্প্রতি আলোচনা হচ্ছে এমন এক আর্জেন্টিনা সমর্থককে নিয়ে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে একটি ছবি। ‘আর্জেন্টিনা ফুটবল টিম’ নামের একটি ফেসবুক পেজে প্রথমে পোস্ট করা হয় রিক্সায় বসা অবস্থায় এক লোকের ছবি। পেজটি অবশ্য অফিসিয়াল পেজ নয়। সেখান থেকে পরে ছড়িয়ে পড়ে ছবিটি।

ছবিতে দেখা যাচ্ছে, আর্জেন্টিনার জার্সি গায়ে রিক্সায় বসে আছেন একজন। বোঝাই যচ্ছে তিনি রিক্সাচালক। তাকে দেখে খুব বেশি আশ্চর্য হওয়ার কিছু নেই। তার গায়ের আর্জেন্টিনার জার্সিও তেমন বিস্ময়জাগানিয় কিছু নয়। কিন্তু রিক্সার দিকে তাকালে মনে হতেই পরে ‘সমর্থক বটে’!

তার পুরো রিক্সা আর্জেন্টিনার পতাকায় মোড়ানো! রিক্সার হ্যান্ডেল, সবকটা রড, চাকা, বসার স্থানসহ সব জায়গায় আর্জেন্টিনার পতাকা আঁকা। উপরের ছাউনিতে আর্জেন্টিনার পতাকার মাঝে মেসির দৌঁড়ের ছবি, বিশ্বকাপ শিরোপার ছবি এবং আর্জেন্টিনার জার্সি গায়ে রিক্সাওয়ালার নিজের ছবি। পুরো ছবিটার দিকে তাকালেই মনে হবে, এটা আসলে একটা আর্জেন্টাইন রিক্সা!

লেখাটি ২৫৭ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৬৪১১৪০৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৯৪ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger