রাজনীতি

দেশমাতাকে হাসপাতালে স্থানান্তরের দাবীতে জেলখানার সামনে অবস্থান ধর্মঘটের ডাক দেয়া হোক

image
Sat, June 9
07:39 2018

মেজর (অব.) মো. আখতারুজ্জামান:

দেশমাতা খালেদা জিয়া স্ট্রোকে আক্রান্ত হয়ে অস্বাস্থ্যকর জেলে প্রচন্ডভাবে অসুস্থ। দেশমাতাকে অবিলম্বে সুচিকিৎসার জন্য উন্নত হাসপাতালে জরুরী ভিত্তিতে স্তানান্তরিত করার দাবী জনগন জানাচ্ছে।

আগামী ২৪ ঘন্টার মধ্যে যদি দেশমাতাকে কোন উন্নত হাসপাতালে স্তানান্তরিত না করা হয় তাহলে আগামী ১১ই জুন ২০১৮ সন সোমবার সকাল ৯.০০ ঘটিকা থেকে জেলখানার সামনে দলের নেতাকর্মীদের লাগাতার অবস্থান ধর্মঘটের ডাক দেয়া হোক।

উক্ত লাগাতার অবস্থান ধর্মঘটে ঢাকা মহানগর উত্তর, দক্ষিন, ঢাকা, কুমিল্লা ও ময়মনসিংহে বিভাগের সকল জেলা বিএনপির সভাপতি, সাধারন সম্পাদক, সহসভাপতি, সাংগঠনিক ও যুগ্নসম্পাদকগন এবং একই এলাকার যুবদল, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক ও ছাত্র দলের একই উল্লেখিত পদবীধারীদেরকে অংশগ্রহন করার জন্য দলের হাই কমান্ড থেকে নির্দেশ দেয়া হোক। তাদের সঙ্গে সাধারন নেতাকর্মীরা স্বইচ্ছায় তাদের সঙ্গে অবস্যই যোগদান করবে।

আসুন আমরা সবাই এই শান্তিপুর্ন অবস্থান ধর্মঘটের সিদ্ধান্ত দেয়ার জন্য দলের নেতাদের উপর চাপ সৃষ্টি করি। দেশমাতাকে বাঁচাতে আসুন আমরা আগাইয়া আসি। জয় আমাদের হবেই।

লেখক: সাবেক সংসদ সদস্য।

লেখাটি ১৩০০ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩১১৮৩৫৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা