রাজনীতি

প্রধানমন্ত্রীর বাজেটের মধ্য দিয়ে গ্রাম শহরে পরিণত হবে: ভোলায় তোফায়েল

image
Sun, June 10
03:40 2018

জুবায়ের চৌধুরী পার্থ, ভোলা:

বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, এবারের বাজেট চমৎকার ও যুগান্তকারী হয়েছে। এ বাজেটের মধ্য দিয়ে সপ্তম-পঞ্চম বার্ষিকীর পরিকল্পনা বাস্তবায়ন করে বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা করবো।

আজ শনিবার (৯ জুন) জেলা সদরের আলীনগর, উত্তর দিঘলদী, ভেদুরিয়াসহ বিভিন্ন ইউনিয়নে যাকাতের কাপড় বিতরণকালে তিনি এসব কথা বলেন।

বানিজ্যমন্ত্রী বলেন, এ বাজেট গরীব থেকে শুরু করে সব শ্রেণির মানুষের উপকার হবে। দেশে বিনিয়োগ, রপ্তানি এবং যোগাযোগ ব্যবস্থার অভুতপূর্ব উন্নয়ন হবে। স্বাস্থ্য ও বিদ্যুৎখাতের উন্নয়ন হবে। সামাজিক সুরক্ষার জন্যই ঐতিহাসিক সিদ্ধান্ত নেওয়া হয়েছে। প্রধানমন্ত্রীর বাজেটের মধ্য দিয়ে গ্রাম শহরে পরিণত হবে। গ্রামীন অর্থনীতি পৃথীবির মধ্যে অন্যতম শ্রেষ্ঠ দেশ।

বিএনপি নেতা মওদুদ আহমদের বক্তব্যের সমালোচনা করে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, মওদুদ আহমেদ ঠিকমত বাজেট পড়েননি। বিরোধী দলে থাকার কারণেই তিনি গতানুগতিক কথা বলেছেন।

পরে মন্ত্রী, আলীনগর, উত্তর দিঘলদীসহ বিভিন্ন ইউনিয়নে যাকাতের শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন। এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো. ইউনুছসহ আওয়ামীলীগ অংগ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

লেখাটি ২৫৯ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩২৮১৫৪৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৫১ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা