রাজনীতি

ডেইলি সিলেট সম্পাদকের বাসায় চুরি

image
Sun, June 10
03:47 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

সিলেটের জনপ্রিয় নিউজ পোর্টাল ডেইলি সিলেট ডট কম-এর সম্পাদক ও প্রকাশক কে. এ. রহিম সাবলু’র বাসায় (প্রত্যাশা-১৬, মোহাম্মদপুর আবাসিক এলাকা, মেজরটিলা) চুরি সংঘটিত হয়েছে। গতকাল শুক্রবার রাত ৮ থেকে ১০টার মধ্যে চুরেরা তার বাসায় ঢুকে দুটি ল্যাপটপসহ প্রায় দেড় লক্ষ টাকার মালামাল নিয়ে গেছে।

সাবলু জানান, ইফতারের কিছু পরে তিনি তাঁর অফিস জিন্দাবাজারস্থ ব্লু-ওয়াটার শপিং সিটির (৯ম তলায়) ডেইলি সিলেট কার্যালয়ে যান। রাত ১০টার দিকে বাসায় ফিরে প্রধান ফটকের তালা খুলে ভেতরে ঢুকতেই দেখতে পান গ্রিলের তালাটি ভাঙা, বাসার দরজায় যে তালা ছিল সেটিও ভাংগা, বাসার দরজা খোলা। রুমে ঢুকে দেখেন জিনিস পত্র মেঝেতে ছড়ানো, দামি জিনিসপত্র নাই।

চুরি হওয়া জিনিসের মধ্যে ২টি ল্যাপটপ, ১টি ম্যাকবুক, ১টি ম্যাকবুক প্রো, ১টি ক্যানন ডিএসএলআর ক্যামেরা, ১টি আইফোন, নগদ ১০ হাজার টাকা উল্লেখযোগ্য।

রাত দেড়টার দিকে শাহপরান থানার এস আই রিপটন পুরকায়স্থ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ ধারণা করছে চোরেরা পেছনের সীমানা প্রাচীর টপকে বাসায় ঢুকে এবং রড অথবা শক্ত কোনো বস্তু দিয়ে তালা দুটি ভেঙে চুরি করে পালিয়ে যায়।

লেখাটি ২০৭ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৮৬৮০৬৭৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১১২ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger