খেলাধুলা

আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীকে জার্সি বিতরণ

image
Mon, June 11
02:33 2018

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীকে নতুন জার্সি ও ব্যান্ড বিতরণ করা হয়।

রোববার (১০ জুন) বিকাল ৫টায় উপজেলা আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর উদ্যোগে স্থানীয় কেন্দ্রীয় জামে মসজিদ জে.এ.এস মার্কেট প্রাঙ্গনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


উপজেলা আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর আহ্বায়ক ইঞ্জিঃ শাহ্জাদ ফেরদৌস এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় এসময় উপস্থিত ছিলেন আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর যুগ্ন-আহ্বায়ক আহম্মদ আলী, দৈনিক নিউজ বিজয় এর বার্তা সম্পাদক ফারুক হোসেন নিশাত, সাবেক ছাত্রনেতা ও রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক (সাংবাদিক) ইউনুস আলী, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ক্রিড়া সম্পাদক রোমানুজ্জামান সহ আরও অনেকে।

উক্ত আলোচনা সভায় সকলের উপস্থিতিতে সিদ্ধান্ত হয় যে আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর পক্ষ থেকে জে.এ.এস মার্কেট প্রাঙ্গনে নিজস্ব বিদ্যুত দ্বারা আর্জেন্টিনার সকল খেলা বড় পর্দায় দেখানোর আয়োজন করা হবে। সেজন্যে সকলকে যথা সময়ে জে.এ.এস মার্কেট প্রাঙ্গনে আসার জন্যে আহ্বান করা হয়।

আলোচনা সভা শেষে জে.এ.এস গ্রুপের সৌজন্যে আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে জার্সি ও ব্যান্ড বিতরণ করেন জে.এ.এস গ্রুপের সম্মানিত সত্ত্বাধিকারী, সাবেক এমপি পুত্র ও আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর আহ্বায়ক জনাব ইঞ্জিনিয়ার শাহ্জাদ ফেরদৌস।

লেখাটি ২৬৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৮৫৫০৫৪৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১১২ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger