রাজনীতি

সরকারকে মনে রাখতে হবে, বেগম জিয়ার কিছু হলে তাদের মুক্তি নাই: মান্না

image
Mon, June 11
03:41 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

নাগরিক ঐক্য আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, গত ৫দিন যাবত সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া অসুস্থ আর সরকার তার চিকিৎসার ব্যবস্থা করছেন না এটি অমানবিক। কে তার সুচিকিৎসার ব্যবস্থা সরকার গ্রহন করলেন না, জাতি প্রধানমন্ত্রীর কাছে জানতে চায়। সরকারকে মনে রাখতে হবে, বেগম জিয়ার কিছু হলে তাদের মুক্তি নাই। এর জন্য বিশেষ কোন পরিস্থিতি সৃষ্টি হলে তার দায় সরকারকেই বহল করতে হবে।

রবিবার তোপখানারোডস্থ শিশু কল্যাণ মিলনায়তনে বাংলাদেশ জনদল আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এই সকার যে বাজেট পেশ করেছে তা ব্যাংক ডাকাত আর চোরদের জন্য করেছে। ব্যাংক ডাকাত আর চোরদের জন্য করা বাজেটে জাতির মুক্তি হবে না। জাতির মুক্তির জন্য দল-মত নির্বিশেষে জাতীয় ঐক্য প্রতিষ্ঠার মাধ্যমে সরকারকে বিদায় করতে হবে। শপথ নিতে হবে চুড়ি করে নৌকাকে আর বিজয়ী হতে দিব না।

তোপখানারোডস্থ শিশু কল্যাণ মিলনায়তনে বাংলাদেশ জনদল আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ও সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী।

জনদল সভাপতি এম শাহজাহানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন দলের মহাসচিব মাহবুবুর রহমান জয় চৌধুরী, বক্তব্য রাখেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জেএসডি সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, লেবার পার্টি মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী, সোনার বাংলা পার্টির সাধারণ সম্পাদক সৈয়দ হারুন-অর-রশিদ, জনদলের ভাইস চেয়ারম্যান প্রভাশক আমিনুল ইসলাম, যুগ্ম মহাসচিব সেলিম আহমেদ, হারুনুর রশিদ, মাওলানা সাইদুর রহমান প্রমুখ।

লেখাটি ৩৪৪ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩১১৮২৬৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা