'সভানেত্রীর নির্দেশে মাঠে কাজ করছি': ডন সামাদ

রাজনীতি

'সভানেত্রীর নির্দেশে মাঠে কাজ করছি': ডন সামাদ

image
Tue, June 12
01:35 2018

শাহীন তালুকদার:

সাবেক পররাষ্ট্রমন্ত্রী প্রয়াত জাতীয় নেতা আলহাজ্ব আব্দুস সামাদ আজাদ তনয় কেন্দ্রীয় আওয়ামীলীগ উপ- কমিটির সাবেক সহ- সম্পাদক ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আজিজুস সামাদ আজাদ ডন বলেছেন, আমি দলীয় সভানেত্রীর নির্দেশে মাঠে কাজ করছি এবং এলাকায় চষে বেড়াচ্ছি। তবে কোন অবস্থায় সভানেত্রীর নির্দেশ উপেক্ষা করা যাবে না।

তিনি আরো বলেন, সামাদ আজাদকে ব্যবহার করে আজকে যারা রাজনীতিতে প্রতিষ্ঠিত হয়েছেন, তারা সামাদ আজাদকে ভূলে গেলেও তৃণমুলের সাধারণ নেতাকর্মীরা মনে রেখেছেন। পাকিস্তান সরকারের আমলে যারা আমলা ছিল, আজ তারা আওয়ামীলীগ বলে সুবিধা নিচ্ছে। তা কোন অবস্থায় মেনে নেয়া যায় না। যারা দলীয় প্রতীক পেয়ে গেছেন বলে প্রচার করছেন। তাদের বিষয়ে সতর্ক থাকতে হবে। দলীয় প্রতীক নৌকা পাওয়া সহজ নয়।আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি নেত্রী যথাযথ প্রক্রিয়ার মধ্য দিয়ে যথাসময়ে বুজে শুনেই প্রার্থী মনোনয়নের ব্যাপারে সঠিক সিদ্ধান্ত নিবেেন।

ডন আরো বলেন, আজ আমাদের প্রানপ্রিয় নেত্রী শেখ হাসিনার কারা মুক্তির দিবস। এই সংযমের মাসে সবাই দোয়া করবেন নেত্রী যেন সুস্থ থাকেন।অামাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনা এখন শুধু একটি নাম নয়। উনি এখন বাংলাদেশের প্রতীক।অামি বিশ্বাস করি জননেত্রী শেখ হাসিনার হাতে যতদিন থাকবে দেশ। ততোদিন পথ হারাবেনা বাংলাদেশ।

১১ জুন সোমবার সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে স্থানীয় আব্দুস সামাদ আজাদ অডিটরিয়ামে ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জগন্নাথপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল মনাফের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম- সাধারণ সম্পাদক মাস্টার সিরাজ উদ্দিন ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছালিক আহমদ পীরের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য সৈয়দ ছাবির মিয়া,আওয়ামীলীগ নেতা ও সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান চৌধুরী সুফি মিয়া, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জগলুল হায়দার, আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম, পৌর কাউন্সিলর আবাব মিয়া, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম উদ্দিন ও জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাবিবুর রহমান প্রমূখ।

এ সময় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী আব্দুল্লাহ মিয়া, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ নেতা শাহিদুল ইসলাম বকুল, পাটলি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আংগুর মিয়া, দৈনিক সবুজ সিলেট পত্রিকার স্টাফ রিপোর্টার প্রভাষক ওহী আলম রেজা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র,আওয়ামীলীগ নেতা সাংবাদিক তাজ উদ্দিন আহমদ, সালাহ উদ্দিন, মীরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির, দাক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্বপাগলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মজিদুর রহমান মধু,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম হায়দর, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ নেতা ও আব্দুস সামাদ আজাদ স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক শাহীন তালুকদার, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক জামিউল ইসলাম তুরান, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র-২ সুহেল আহমদ, পৌর কাউন্সিলর দিপক গোপ,আওয়ামীলীগ নেতা জামাল হোসেন, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া, আজকের সুনামগঞ্জ পত্রিকার দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি সাংবাদিক রাশিদ আহমদ, যুবলীগ নেতা কালী কুমার রায়, আনোয়ার কোরেশী, জহুর মিয়া, সাবুল আহমদ, খলিলুর রহমান, স্বেচ্ছাসেবকলীগ নেতা সিদ্দিকুর রহমান, আমিনুল ইসলাম, ফারুক মিয়া, জাহাঙ্গীর আলম, আক্তার হোসেন, শায়েক আহমদ সহ জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে আসা দলীয় তৃণমুল পর্যায়ের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার হাজার হাজার জনতা উপস্থিত ছিলেন।

সভায় বিশেষ অতিথি সহ অন্যান্য বক্তারা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ -৩ আসনে নৌকার কান্ডারী হিসেবে সামাদ পুত্র ডনকে তৃণমুল নেতাকর্মী ও সাধারণ জনগন দেখতে চায়। ডনকে দলীয় মনোনয়ন দিলে বিপুল ভোটে তিনি নির্বাচিত হবেন। অন্যতায় এই আসনটি হাতছাড়া হয়ে যেতে পারে। তাই ডনকে দলীয় প্রার্থী হিসেবে মনোনীত করতে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহবান জানান।

লেখাটি ৯৫০ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৬৪১১৪১৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৯৪ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger