রাজনীতি

সুষ্ঠ নির্বাচন হলে জনগণ হাসিনাকে উচিৎ শিক্ষা দেবে: অধ্যক্ষ দুলু

image
Tue, June 12
01:52 2018

লালমনিরহাট প্রতিনিধি:

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নামে মামলা প্রত্যাহারের লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় প্রতিবাদ সমাবেশ,ইফতার ও দোয়া মাহফিল করেছে কালীগঞ্জ উপজেলা বিএনপি’র নেতাকর্মীরা।

১০জুন রোববার বিকেল ৪টার দিকে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চাপারহাট শামসুউদ্দিন ডিগ্রী কলেজ মাঠে থানা বিএনপি’র আহবায়ক নুরনুবী সরকারের সভাপতিত্বে প্রতিবাদ সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,লালমনিরহাট জেলা বিএনপি’র সভাপতি, সাবেক উপমন্ত্রী ও রংপুর বিভাগ কেন্দ্রীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, জেলা বিএনপি’র সাধারন সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সাবেক জেলা বিএনপি’র সাধারন সম্পাদক ও সাবেক সাংসদ সদস্য সালেহ উদ্দিন আহমেদ হেলাল।

অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু বলেছেন, শেখ হাসিনা ২৫ বছর পর তার বাবা হত্যার বিচার করেছে। তিনি ১০ বছর ক্ষমতায় রয়েছেন। এসময়ের মধ্যে বিএনপির অনেক নেতাকর্মীদের গুম-খুন করা হয়েছে। সেগুলো বিচার করা হবে বিএনপি ক্ষমতায় গেলে। সুষ্ঠ ভাবে নির্বাচন হলে জনগণ হাসিনাকে উচিৎ শিক্ষা দেবে। আমাদের বিএনপির মাঝে কোন ধরণের কোন্দল নেই। যারা বলেন,তাদের মাঝে কোন্দল রয়েছে।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা বিএনপি’র সদস্য সচিব ও চন্দ্রপুর ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, তরুন নেতা ফারহান উদ্দিন পাশা প্রমুখ।

লেখাটি ৪৮৪ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৮৫২০৮৯৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১১২ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger