রাজনীতি

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট পর্তুগাল এর ইফতার ওদোয়া মাহফিল অনুষ্ঠিত

image
Tue, June 12
02:12 2018

বিশেষ প্রতিনিধি:

বৃহত্তর সিলেটের প্রবাসীদের সংগঠন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট পর্তুগাল-এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার দেশটির রাজধানী লিসবনের সিতার রেস্টুরেন্টে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট পর্তুগালের সভাপতি শাজাহান আহমেদের সভাপতিত্বে ও সংগঠনের সিনিয়র সহ-সভাপতি শহীদুর রহমান শহীদের পরিচালনায় বৃহত্তর সিলেটের সর্বস্তরের প্রবাসী ও পর্তুগালে বসবাসরত রাজনৈতিক ওকমিউনিটির নেতৃবৃন্দরা এতে উপস্থিত ছিলেন।

ইফতার ও দোয়া মাহফিলের শুরুতে পবিত্র মাহে রমজানের তাৎপর্যনিয়ে আলোচনা করেন বাংলাদেশ দূতাবাস লিসবনের প্রধানকনস্যুলার কর্মকর্তা মোঃ নুরউদ্দিন, সামিউল হক, মিজানুর রহমান।কমিউনিটি ব্যাক্তিবর্গের মাঝে বক্তব্য রাখেন বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন ইন পর্তুগালের সভাপতি হুমায়ুন কবির জাহাঙ্গীর, আবুল কালাম আজাদ।

উপস্থিত ছিলেন, শাহাদাৎ হোসেন, মুজিবর মোল্লা, কাজী এমদাদ, তাহের আহমেদ চৌধুরী, শাহীন সায়েদ, মাহবুব সুয়েদ, রনি হোসাইন, মোঃ আক্তারুজ্জামান প্রমুখ।বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক ইকবাল হোসেন, মামুন আহমেদ, ফখরুল ইসলাম রিপন, শাহ আলম, নুরুল হাসান, বিলাল আহমদ,মিজানুর রহমান ইকবাল আহমদ, জাবেদ আহমদ, সোবহানআহমদ, সাইফুল ইসলাম প্রমুখ।উল্লেখ্য, বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট সংগঠনটি বাংলাদেশে বিভিন্ন আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে আসছে। প্রবাসে থেকে দেশে বিয়ানীবাজার এলাকার বন্যাদুর্গতদের সাহায্য, শিক্ষা সামগ্রীবিতরন, দরিদ্র পরিবারের মধ্যে টিউবওয়েল বিতরন, শিক্ষাবৃত্তি, গরীব ও অসহায়দের উন্নয়নে নানা কার্যক্রম পরিচালনা করে থাকে।

পর্তুগালে বসবাসরত বিয়ানীবাজার বাসীকে ঐক্যবদ্ধ করে সকলের মধ্যে পারস্পরিক সম্পর্ক উন্নয়ন, সৌহার্দ্য বৃদ্ধি করার লক্ষ্যে এ ট্রাস্ট কাজ করে যাচ্ছে। পর্তুগাল ছাড়াও যুক্তরাজ্য, যুক্তরাস্ট্র ও কানাডার মতো দেশগুলোতেও ট্রাস্টের কার্যক্রম রয়েছে।অনুষ্ঠানে ইফতারপূর্ব সংক্ষিপ্ত আলোচনা শেষে দেশবাসী ও প্রবাসীদের শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

লেখাটি ১১১ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩১১৯১৪৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা