হাতীবান্ধায় মাদক সেবনকালে ভুমি কর্মকর্তা আটক

রাজনীতি

হাতীবান্ধায় মাদক সেবনকালে ভুমি কর্মকর্তা আটক

image
Tue, June 12
02:45 2018

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মাদক সেবনকালে কালীগঞ্জ উপজেলার মদাতী ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা এরশাদুল হাবিব (বাবু)সহ ২ জনকে আটক করেছে পুলিশ।

রবিবার (১০ জুন) রাতে উপজেলার আমঝোল সীমান্ত এলাকা থেকে তাদেরকে মাতাল অবস্থায় গ্রেফতার করা হয়। পরে সোববার বিকালে হাতীবান্ধার ইউএনও আমিনুল ইসলামের ভ্রাম্যমান আদালতে তাদের হাজির করা হয়। ওই আদালতের বিচারক ভূমি কর্মকর্তার ১০ হাজার টাকা ও তার সহযোগি গোলাম রব্বানীর ৫ হাজার টাকা জরিমানা করেন।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, রবিবার রাতে আমঝোল এলাকায় ভুমি কর্মকর্তা এরশাদুল হাবিব বাবু ও তার সহযোগি আদিতমারী উপজেলার আদিতমারী গ্রামের আব্দুস ছাত্তারের পূত্র গোলাম রব্বানী একসঙ্গে গাঁজা সেবন করে মাতলামী করছিল। খবর পেয়ে হাতীবান্ধা থানা পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করেন।

সোমবার বিকেলে তাদের হাতীবান্ধার ইউএনও আমিনুল ইসলামের ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। পরে ওই আদালতের বিচারক আমিনুল ইসলাম মাদক সেবনের দায়ে ভুমি কর্মকর্তা এরশাদুল হাবিব বাবুর ১০ হাজার টাকা ও তার সহযোগি গোলাম রব্বানীর ৫ হাজার টাকা জরিমানা করেন।

হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আমিনুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

লেখাটি ১৪৮ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৬৪৪৩৪৮৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৯৪ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger