রাজনীতি

ভয় নাই মা তোর, পাশে আছে লক্ষ কোটি জনতা

image
Tue, June 12
06:16 2018

মেজর (অব.) মো. আখতারুজ্জামান:

ভয় নাই মা তোর, পাশে আছে লক্ষ কোটি জনতা। বিএসএমএমইউতে দেশমাতা খালেদা জিয়া যাবে না। তিনি সরকারের কাছে করুনা চান না। চিকিৎসা নিজের মত করে পাওয়া যে কোন মানুষের মৌলিক অধিকার।

মানুষ তার পছন্দমত ডাক্তার বা হাসপাতালে চিকিৎসা করাতে চায় ।এটি আস্তা এবং বিশ্বাসের প্রশ্ন। তাই মানুষ তার ব্যক্তিগত চিকিৎসার জন্য পৃথিবীর যে কোন প্রান্তের চিকিৎসালয়ে ছুটে যায়।

বাড়ী ঘর জমি বিক্রয় করে মানুষ তার মনমত চিকিৎসালয়ে চিকিৎসা করায়। দেশমাতা কারারুদ্ধ তাই বলে তিনি চিকিৎসা পাওয়ার অধিকার থেকে বন্ছিত হন নাই। সরকার দেশমাতার প্রতি চরমভাবে বৈরী এবং প্রতিহিংসাপরায়ণ।

সরকার দেশমাতাকে উনার প্রাপ্য ন্যায় বিচার থেকে বন্ছিত করছে তাই দেশমাতা সহ জনগণ মনে করে সরকারী ব্যবস্থাপনায় বা সরকারী হাসপাতালে তিনি সুচিকিৎসা পাবেন না।

জনগণের আশংখা সরকারী হাসপাতালে বা বিএসএমএমইউতে সরকারের ষড়যন্ত্রে চিকিৎসার নামে তার জীবনহানী হওয়ার সমুহ সম্ভাবনা রয়েছে। তাই জনগণ মনে করে সেখানে স্বইচ্ছায় দেশমাতা চিকিৎসার নামে নিজের জীবন বিপন্ন করতে যেতে পারে না।

মরতে হলে দেশমাতা কারাগারেরই মরবে তবু কোন মুল্যেই সরকারের ষড়যন্ত্রে পা দিবে না।

দেশমাতা নির্ভয়, নির্ভিক। তিনি জীবন দিবেন তবু অনির্বাচিত সরকারের কাছে মাথা নত করবেন না। মৃত্যুকে ভয় করে না আমাদের মা।

লেখক: সাবেক সংসদ সদস্য।

লেখাটি ১৭৭৮ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩২৮১৬৩৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৫১ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা