রাজনীতি

'শেখ হাসিনা পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত না হলে রাজাকাররা আমাকে মেরে ফেলবে': অ্যাটর্নি জেনারেল

image
Wed, June 13
12:16 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বলেছেন, আমার জন্য দোয়া করবেন। আমি যেন মনোনয়ন পাই। মনোনয়ন পেয়ে যদি সংসদ সদস্য নির্বাচিত হতে পারি তাহলে মুন্সীগঞ্জকে মাদকমুক্ত করব। যারা মাদক ব্যবসায়ী বা যারা মাদক পাচারের সঙ্গে জড়িত তাদের কোনো ছাড় দেওয়া হবে না। তাদের মুন্সীগঞ্জ থেকে উৎখাত করা হবে।

রবিবার মুন্সীগঞ্জের লৌহজং কলেজ মাঠে ইফতারের আয়োজন থাকলেও বৃষ্টির কারণে তা কলেজটির ভবনগুলোতে সরিয়ে নেওয়া হয়। এ সময় ইফতারপূর্ব অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, আমার জীবনের চাওয়া পাওয়ার কিছু নেই। আমি রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা হয়েছি। শেষ জীবনে আমার ইচ্ছা আপনাদের সেবা করার। আমি আপনাদের বন্ধু হয়েই থাকতে চাই।
অ্যাটর্নি জেনারেল বলেন, আজ আমি অঙ্গীকার করছি, আমি নির্বাচিত হলে সরকারের কোনো সুযোগ-সুবিধা নেব না। সন্ত্রাসীদের প্রশ্রয় দেব না।

তিনি শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করার লক্ষ্যে তাকে এমপি নির্বাচিত করার আহ্বান জানিয়ে বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে রাজাকাররা আমাকে মেরে ফেলবে।

তিনি আরো বলেন, আমরা সবাই শেখ হাসিনার লোক। তার জন্য আমরা সকলেই কাজ করি। এ কারণে এই আসন থেকে আমাকে নির্বাচিত করার জন্য আহ্বান জানাচ্ছি।

ইফতারে মাহফিল অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য নূহ উল আলম লেনিন, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিব)-এর কোষাধক্ষ্য অধ্যাপক ডা. আবু ইউসুফ ফকির, জেলা মহিলা লীগের যুগ্ম সম্পাদক সোহানা পারভীন, লৌহজং উপজেলা সাবেক চেয়ারম্যান সিরাজুল আলম ফুকু, লৌহজং থানা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন বেপারী, মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের যুগ্ম মহা সচিব (অর্থ ও পরিকল্পনা) আবুল বাসার, থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সেলিম আহমেদ মোড়ল, থানা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক আব্দুল ওয়াদুদ খান, প্রচার সম্পাদক নুরুল আমিন, আইন বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রচি, যুব ও ক্রীড়া সম্পাদক রাশেদুল হাসান মুন্না, স্বেচ্ছা সেবক লীগের সভাপতি ইলিয়াস মোল্লা, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধ মহিউদ্দিন বাবুল মুন্সী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম, টঙ্গীবাড়ি উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জলিল সিকদার, যুগ্ম সম্পাদক মির্জা মো. শাহীন, আইন বিষয়ক সম্পাদক এ্যডা. ফিরোজ, কে-শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহ আলম মাদবর, ইউনাইটেড গ্রুপের ডাইরেক্টর আবুল কালাম আজাদ, কনকসার ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, বিশিষ্ট ব্যবসায়ী সিসিল বেপারী, লৌহজং-তেউটিয়া ইউনিয়নের সভাপতি মো. মামুন বেপারী প্রমুখ।

লেখাটি ৪১২৩ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩২৮১৭৮৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৫১ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা